Jago News logo
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
ASUS-Jago-bd-gif

শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন ইমন


নাহিয়ান ইমন

প্রকাশিত: ০৬:০৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৭, বুধবার | আপডেট: ০৬:১৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৭, বুধবার
শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন ইমন

ঢাকাই ছবির হার্টথ্রব হিরো ইমনের শোবিজ যাত্রা মডেল হিসেবে। বিভিন্ন বিজ্ঞাপনে কাজের মধ্য দিয়ে তিনি নিজেকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছেন। সেই ধারাবাহিকতায় ইমন কাজ করেন বেশ কিছু নাটক-টেলিছবিতে।

গেল কয়েক বছর ধরে এই নায়ক মনোযোগী চলচ্চিত্রে। শুধু অভিনেতা কিংবা নায়ক হিসেবে নয়, ইমন ঢাকাই চলচ্চিত্রের বিপদ আপদে সবসময়ই নিবেদিত প্রাণ। এবার এই নায়ক ভাবছেন নতুন কিছু।

জাগো নিউজের সঙ্গে আলাপে ‘পদ্ম পাতার জল’ ছবির এই নায়ক বললেন, তিনি আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন। চূড়ান্ত না হলেও ইমন স্থির করেছেন ‘আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক’ পদে লড়বেন।

আসন্ন ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এ নির্বাচনে অংশ নিচ্ছে দুটি প্যানেল। একটি মিশা সওদাগর-জায়েদ খান অন্যটি ওমর সানি-ফেরদৌস প্যানেল।

ইমন বলেন, “আমি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকেই নির্বাচনে অংশ নেব ‘আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক’ পদে। শিগগিরই নির্বাচনী প্রচারণায় নামবো।”

তিনি বলেন, ‘অনেকদিন আগেই মিশা-জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচন করবো বলে তাদের কথা দিয়েছি। আর আমি আগেই তাদের কথা দিয়ে ফেলেছি, তাই পরে কথা ফেলতে পারিনি।’

যোগ করে ইমন বলেন, ‘নির্বাচনে আমাদের বিপরীতে লড়বেন ওমর সানি-ফেরদৌস ভাইয়ের প্যানেল। দুজনই আমার খুব কাছের মানুষ। হারজিত যাই হোক আমরা মিলেমিশে কাজ করবো।’

‘লাল টিপ’ ছবির এই নায়ক বলেন, ‘দেশীয় চলচ্চিত্রের স্বার্থ রক্ষা, উন্নয়ন এবং সর্বোপরি চলচ্চিত্র শিল্পীদের ন্যায্য অধিকার আদায়সহ চলচ্চিত্র জগতে বিরাজমান বিভিন্ন সমস্যার সমাধানের লক্ষ্যেই কাজ করতে অঙ্গীকারবদ্ধ। চলচ্চিত্র জগতের প্রতি নিজের দায়বদ্ধতা ও শ্রদ্ধার জায়গা থেকেই এ সিদ্ধান্ত। এ ব্যাপারে সবার সহযোগিতা পাবো বলেই আমার বিশ্বাস।’

ইমন বর্তমানে ‘সমাধান’, ‘পথে পথে যুদ্ধ’, ‘পরবাসিনী’, ‘দ্য কিলার’ ছবিতে কাজ করছেন। এসব ছবি মুক্তি পেলে তার ফিল্মি ক্যারিয়ার আরো বর্ণিল হবে বলে তিনি বিশ্বাস করেন।  

এনই/এমএস

আপনার মন্তব্য লিখুন...