গানের ফেরিওয়ালা তানভীর শাহীন


প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১২ জানুয়ারি ২০১৭
গানের ফেরিওয়ালা তানভীর শাহীন

কণ্ঠশিল্পী তানভীর শাহীনের ‘গানের ফেরিওয়ালা’ নামের একটি নতুন অ্যালবাম প্রকাশ হয়েছে। সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘সখীরে সখীরে’ খ্যাত এই কণ্ঠশিল্পীর নতুন অ্যালবামটির বর্ণাঢ্য মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন বিশিষ্ট সংগীত ব্যক্তিত্ব লাকী আখান্দ, তপন চৌধুরী, মাকসুদুল হক, ফুয়াদ নাসের বাবু, মানাম আহমেদ, দিলরুবা খান, জানে আলম, লাবু রহমান, ফিডব্যাক ব্যান্ডের ভোকালিষ্ট রুমেল, সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন, ক্রীড়া সংগঠক এম.এ. আউয়াল চৌধুরী ভুলু, লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলামসহ আরও অনেকে।

অ্যালবামটি প্রসঙ্গে তানভীর শাহীন বলেন, ‘এই স্মরণীয় গানগুলো নতুন করে সুর-তাল সবকিছু ঠিক রেখে গাইতে চেষ্টা করেছি। জানিনা কতটুকু সফলভাবে গাইতে পেরেছি। জনপ্রিয় এই গানগুলো শ্রোতাদের হৃদয়কে ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

দেশের কয়েকজন কিংবদন্তি কণ্ঠশিল্পী, গীতিকার ও সুরকারের জনপ্রিয় কয়েকটি এবং একটি নতুন মৌলিক গান নিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে। অ্যালবামের গানগুলো হলো- নীল নীল শাড়ি, দূরে চলে গেলে যদি, ভালোবাসা যদি, নীলাঞ্জনা, এক ডালি ফুল, ও চাঁদ সুন্দর, সেই যে চলে গেলে, সহেনা যাতনা ও গানের ফেরিওয়ালা।

এনই/এইচএন/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com