চলচ্চিত্রের উন্নয়নে নতুন দায়িত্বে সৈকত সালাহউদ্দিন


প্রকাশিত: ০৫:৫৫ এএম, ২১ মার্চ ২০১৭

বিশ্বায়নের সঙ্গে তাল মিলিয়ে ঢাকাই চলচ্চিত্র দেশ ছাড়িয়ে বিশ্বের বিভিন্নদেশে বাণিজ্যিকভাবে প্রর্দশিত হচ্ছে। তবে উত্তর আমেরিকা এবং মধ্যপ্রাচ্যে যাদের হাত ধরে বাংলা চলচ্চিত্রের পরিবেশনা চলছে সেই প্রতিষ্ঠানের নাম স্বপ্ন স্কেয়ারক্রো।

বাংলা চলচ্চিত্র নিয়ে বিশ্ববাজারের স্বপ্নে এরই মাঝে তারা পরিবেশনা করেছে শিকারী, আয়নাবাজি, প্রেমী ও প্রেমী ছবিগুলো। কানাডায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় হলেও আমেরিকায় এর শাখা রয়েছে।

বাংলাদেশে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। আর বাংলাদেশ শাখার প্রধান নির্বাহী হিসেবে যোগ দিয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র সাংবাদিক ও উপস্থাপক সৈকত সালাউদ্দিন।

নতুন প্রতিষ্ঠানে যোগদান দেয়া প্রসঙ্গে সৈকত সালাউদ্দিন বলেন, বাংলা চলচ্চিত্র উন্নয়নের লক্ষে এই প্রতিষ্ঠান কাজ করছে। এই প্রতিষ্ঠান আমাকে যুক্ত করায় আমি প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট, ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকসহ দেশে বিদেশে যারা আছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

চলচ্চিত্র বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান মুভি বাজার’র সাবেক এই উপস্থাপক আরও বলেন, চলচ্চিত্র বিশ্ববাজারে পরিবেশনা চলছে, আগামীতেও চলবে। স্বপ্ন শুধু এটুকুই নয়। ছবি প্রযোজনাও করবে এই প্রতিষ্ঠান। সেজন্য সবার সহযোগিতা ও ভালোবাসা চাই।

এনই/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]