Jago News logo
Banglalink
ঢাকা, সোমবার, ০১ মে ২০১৭ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ
ASUS-Jago-bd-gif

শিগগিরই শুটিংয়ে ফিরব : অপু বিশ্বাস


বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১৯ এপ্রিল ২০১৭, বুধবার | আপডেট: ০৭:০৫ পিএম, ১৯ এপ্রিল ২০১৭, বুধবার
শিগগিরই শুটিংয়ে ফিরব : অপু বিশ্বাস

এক বছরের বেশি সময় লাইট, ক্যামেরা আর আলোর ঝলকানির বাইরে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এর মধ্যে যেমন পদ্মা-মেঘনায় জল অনেক দূর গড়ায়, তেমনি অপুর জীবনেও আমূল পরিবর্তন আসে। অপু আড়ালে যাওয়ায় তার অভিনীত চার-পাঁচটি ছবির কাজ থেমে যায়। ফলে বিপাকে পড়েছিলেন সেসব ছবির নির্মাতা ও প্রযোজকরা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘প্রথমত অসম্পূর্ণ ছবিগুলো শেষ করব। কিছুটা ওয়েট বেড়েছে, কমাচ্ছি। শুটিংয়ে ফেরার প্রস্তুতি চলছে পুরোদমে। হয়তো শিগগিরই শুটিংয়ে ফিরব। আমি কখনই চাইনি কেউ আমার দ্বারা ক্ষতিগ্রস্ত হোক। শেষ না হওয়া ছবিগুলোর শুটিং শেষ করব।’

`কাবিননামা` ছবির এ নায়িকা বলেন, আমি তাদের কাছে ক্ষমা চাচ্ছি যারা আমার অন্তর্ধানের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছেন। আমি কখনই নায়িকা হিসেবে অহঙ্কার করে শিডিউল ফাঁসাইনি। বাধ্য হয়ে আমাকে এতদিন দেশের বাইরে থাকতে হয়েছিল। শিগগিরই দেখা হবে।

নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে? অপু বলেন, না। এই মুহূর্তে আমার প্রথম কাজ হচ্ছে পুরনো ছবিগুলোর কাজ শেষ করে দেয়া। নতুন ছবি নিয়ে ভাবছি না।

২০১৬ সালের শুরুর দিকে ‘পাঙ্কু জামাই’, ‘মা’ ও ‘রাজনীতি’র শুটিং করেছিলেন অপু। এর মধ্যে ‘রাজনীতি’র শুটিং শেষ করেছিলেন। ‘মা’ কেবল শুরু করেছিলেন আর ‘পাঙ্কু জামাই’র শুটিং শেষ দিকে।

এ বিষয়ে ‘পাঙ্কু জামাই’ নির্মাতা আব্দুল মান্নান বলেন, ‘একটা গান ও অল্প কিছু দৃশ্য বাকি আছে। শাকিব-অপুর শিডিউল পেলেই সিনেমার শুটিং শেষ করে ফেলব। খুব বেশি হলে আর তিন-চারদিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ করতে পারব। এ বিষয়ে তাদের সঙ্গে কথা হচ্ছে। আশা করছি শিডিউল মিলবে শিগগিরই।’

‘রাজনীতি ছবির নির্মাতা বুববুল বিশ্বাস বলেন, অপু দিদির খোঁজ যেহেতু আমরা পেয়েছি, তাই আমি চাইব আগামীতে রাজনীতি ছবিটি মুক্তির সময় তিনি এর প্রচারে অংশ নেবেন। বাকি সব কাজ শেষ হয়েছে।’

উল্লেখ্য, ১০ এপ্রিল সন্তানসহ মিডিয়ার সামনে হাজির হন অপু বিশ্বাস। তিনি জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়। তাদের একটি সন্তান রয়েছে। নাম আব্রাম খান জয়। যার বয়স এখন ৬ মাস। এরপর শাকিব-অপু পরস্পরবিরোধী কথা বললেও এক পর্যায়ে শাকিব-অপু মিলে যান।

এনই/জেআইএম

আপনার মন্তব্য লিখুন...