Jago News logo
Banglalink
ঢাকা, সোমবার, ০১ মে ২০১৭ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ
ASUS-Jago-bd-gif

মামলার ‘প্রস্তুতি’ শাকিব খানের বিরুদ্ধে


বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২০ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
মামলার ‘প্রস্তুতি’ শাকিব খানের বিরুদ্ধে

চলচ্চিত্র পরিচালকদের নিয়ে বিরূপ মন্তব্য করায় শাকিব খানকে উকিল নোটিশ পাঠাচ্ছে চলচ্চিত্র পরিচালক সমিতি। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নেয়ার কথাও জানিয়েছেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

জাগো নিউজকে এই নির্মাতা বলেন, বৃহস্পতিবার বিকেলে শাকিবের গুলশানের বাসার ঠিকানায় ব্যারিস্টার মারফত উকিল নোটিশ পাঠানো হবে। তাকে সাত দিন সময় দেয়া হবে। এরমধ্যে সদুত্তোর দিতে না পারলে আমরা মামলা করবো।

শাকিবের বিরুদ্ধে পরিচালক সমিতির এই উকিল নোটিশ পাঠানোর কারণ হচ্ছে, গত ১৬ এপ্রিল একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে শাকিব খান চলচ্চিত্র পরিচালক, প্রযোজক আর শিল্পীদের হেয় করে কথা বলেন।

শাকিব বলেন, ‘এখন যেহেতু বেশি চলচ্চিত্র হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?

আমার মনে হয় এই দেশে এক নম্বর হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুই দিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে তখন শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে নাম-বদনাম দুই-ই চলতে হবে।’

শাকিবের এই বক্তব্যের প্রেক্ষিতে বদিউল আলম খোকন বলেন, ‘শাকিব খানের কাছে এমন মন্তব্য আশা করিনি। পরিচালকরাই কিন্তু সুপারস্টার তৈরি করেন। সেটা শাকিব ভুলে গেছেন। তিনি তার অতীতও ভুলে গেছেন।’

খোকন বলেন, আমাদের ছোট করে কথা বলছেন শাকিব। এটা কিছুতেই মেনে নিচ্ছি না আমরা। এজন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি, তার বিরুদ্ধে মানহানির মামলা করবো। এর আগে শাকিবের কাছে উকিল নোটিশ পাঠানো হচ্ছে।

শাকিব এখন রয়েছেন পাবনায়। সেখানে রংবাজ ছবির শুটিং করছেন।

শাকিব বলেছেন, আমার দৃষ্টিকোণ থেকে আমি ঠিক কথা বলেছি। পরিচালক সমিতি আমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলে, আইনের মাধ্যমেই বিষয়টি নিয়ে কথা বলবো। এখন কিছু বলতে চাচ্ছি না। তার আগে উকিল নোটিশ হাতে পাই, তারপর কথা বলবো।’

এনই/জেআইএম

আপনার মন্তব্য লিখুন...