চলচ্চিত্র প্রযোজনা করবেন প্রভা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ এএম, ২৪ মে ২০১৭

ব্যতিক্রমী ধাঁচের গল্প খুঁজছেন সাদিয়া জাহান প্রভা। এই গল্প দিয়ে তিনি চলচ্চিত্র প্রযোজনা করবেন! একদিন প্রভার কাছে নতুন একটি গল্প নিয়ে আসেন কাহিনিকার গাজী রাকায়েত। তিনি প্রভাকে সিনেমাটিক একটি গল্প শোনান। যে গল্পের নায়ক নবাগত এফ এস নাঈম; যে কিনা সিনেমার নায়ক হওয়ার জন্য স্বপ্নে বিভোর থাকেন!

গল্পটা শুনেই ভালো লেগে যায় প্রভার। এরপর নায়ক নাঈমকে দেখেই প্রভা তেলে-বেগুনে জ্বলে ওঠেন! কারণ অতীতে নাঈম-প্রভার মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য তারা শত্রুতে পরিণত হন। পরে এই ছবিটি নির্মাণ করতে গিয়ে ঘটতে থাকে মজার মজার ঘটনা। এমন গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’।

Prova

আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফরিদ উদ্দিন মোহাম্মদ। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটি নিয়ে এফ এস নাঈম বলেন, ‘আমি মেঘ এবং প্রভা ক্যামেলিয়া চরিত্রে অভিনয় করেছি। সিনেমা নির্মাণের ভেতরের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। আশা করছি দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন।’

নাঈম-প্রভা ছাড়াও ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’ নাটকে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন গাজী রাকায়েত, আনন্দ খালেদ প্রমুখ। আগামী ঈদে এ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান ফরিদ উদ্দিন মোহাম্মদ।

এনই/এইচএন/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofe[email protected]

আপনার মতামত লিখুন :