ঢাকা অ্যাটাক নিয়ে তিন মহাদেশে মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩২ এএম, ০১ আগস্ট ২০১৭

ছবি মুক্তির আগে সব তারকাই ছোটাছুটি করেন ছবির প্রচারণা নিয়ে। তবে মাহির ক্ষেত্রে ব্যাপারটা অন্যরকম হতে যাচ্ছে। আগামী ৬ অক্টোবর মাহি অভিনীত আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেতে যাচ্ছে।

এই ছবিটি শুধু বাংলাদেশে নয়, মুক্তি দেয়া হবে বিশ্বের কয়েকটি দেশেও। আর এই ছবির প্রচারে তিন মহাদেশের চারটি দেশ ঘুরবেন এই নায়িকা।

দুবাই, উত্তর আমেরিকার কানাডা ও যুক্তরাষ্ট্র এবং ইউরোপের কয়েকটি দেশে ছুটবেন অগ্নিকন্যা। মাহি জাগো নিউজকে বলেন, ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রচারণার জন্য পরিচালক দীপংকর দীপন ১২ অক্টোবর থেকে আমার ২০ দিনের শিডিউল নিয়েছেন। প্রতিটি দেশে তিন দিন করে সফর করার কথা রয়েছে।’

দীপংকর দীপন ছবির শেষদিকের কিছু টেননিক্যাল কাজের জন্য ইন্ডিয়াতে অবস্থান করছেন। তিনি জানান, ‘বড় বাজেটের ছবি এটি। বাংলাদেশকে তুলে আনা হয়েছে এই ছবিতে। আন্তর্জাতিকভাবে মুক্তির মধ্য দিয়ে বিশ্ববাসীকে দেশের আসল চিত্র দেখাতে চাই।’

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ। আরও রয়েছেন এবিএম সুমন, নওশাবা, আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ার হুসাইন।

জানা গেছে, ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি বাংলা, মালয় এবং ইংরেজি এই তিনটি ভাষায় মুক্তি পাবে।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com