দাম্পত্য কলহ আর অবসাদেই মডেল রিসিলার আত্মহত্যা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ০১ আগস্ট ২০১৭

মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজির গতকাল সোমবার (৩১ জুলাই) আত্মহত্যা করেছেন। কাল সকালে রাজধানী বাড্ডা এলাকায় সুবাস্তু নজর ভ্যালির নিজ অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। প্রাথমিক তদন্ত শেষে এমনটাই জানালেন গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক।

তিনি জাগো নিউজকে জানান, মডেল রিসিলার মৃত্যুতে কোনো হত্যা মামলা হয়নি। গতকাল সোমবার রাতে রিসিলার মা অপমৃত্যুর মামলা করেছেন। সেখানে কারো বিরুদ্ধে অভিযোগ নেই। তারাও বিষয়িটিতে অপমৃত্যু বা আত্মহত্যা হিসেবেই দেখছেন। আর প্রাথমিক তদন্ত শেষে পুলিশও রিসিলার মৃত্যুকে আত্মহত্যা হিসেবে শনাক্ত করেছে।’

তিনি আরও জানান, রিসিলা বাড্ডার সুভাস্তু নজর ভ্যালির দশম তলার একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন। ঘটনার সময় রিসিলা তার স্বামীর সঙ্গে হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, মডেল রিসিলার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, চার বছরের একটি সন্তান রয়েছে তার। রিসিলা বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। তিনি নিয়মিতই নেশাও করতেন। নেশায় আসক্তির কারণে হতাশা থেকে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

পাশাপাশি রিসিলার ঘনিষ্ট সূত্রে জানা গেছে, নানা কারণে রিসিলার স্বামীর সঙ্গে দূরত্ব বাড়ছিলো। তাদের মধ্যে বেশ অনেকদিন ধরেই পারিবারিক কলহ চলছিলো। আত্মহত্যা করার পূর্ব মুহূর্তে স্বামীকে হোয়াটঅ্যাপে ভিডিও কল দেন রিসিলা। স্বামী ভিডিও কলে রেখেই তিনি গলায় রশি দেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, গলায় ফাঁস দেয়া রিসিলাকে উদ্ধার করে গতকাল সোমবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ মঙ্গলবার (১ আগস্ট) পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ এ তথ্য জানিয়েছেন।

দীর্ঘদিন থেকেই মডেলিং করে আসছিলেন রিসিলা। মডেল হিসেবে বেশ দ্রুত নিজের ক্যারিয়ার এগিয়ে নিচ্ছিলেন তিনি। বেশ কিছু নাটকেও কাজ করেছিলেন তিনি।

এআর/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]