দেবের উপর চটেছেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৭ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৭

কলকাতার জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ ও দেব দুজনে একসঙ্গে অভিনয় করেছেন ‘ককপিট’ ছবিতে। এই ছবির টিজার গেল আগস্টে প্রকাশ হলেও নতুন করে আবার প্রকাশ করা হয়েছে, যেখানে দেখা যায়নি প্রসেনজিৎকে। গোপন সূত্র বলছে, প্রসেনজিৎ প্রথমেই দেবকে বলেছিলেন টিজারে তাকে না রাখতে।

কারণ আসছে পূজায় মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ অভিনীত ‘ইয়েতি অভিযান’ ছবিটি। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বুম্বাদা। তাই যদি অন্য ছবিতে তাকে বেশি মাত্রায় দেখা যায় তাহলে তার ‘ইয়েতি অভিযান’ ছবির প্রমোশনের ক্ষেত্রে সমস্যা হতে পারে, বা কোথাও দর্শক তার ছবি উপেক্ষা করে অন্য ছবিটির দিকে বেশি দৃষ্টিপাত করতে পারে।

যদিও ‘ককপিট’ ছবিতেও একটা বিশেষ চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ। তবুও কোথাও ‘ইয়েতি অভিযান’ এ তার চরিত্রটা একটু বেশিই গুরুত্ব পেয়েছে বুম্বাদার কাছে।

এমনটাও শোনা যাচ্ছে যে, দেবের উপর প্রসেনজিৎ চটে গেছেন এই ব্যাপারে। এই নিয়ে বুম্বাদাকে টুইট করতেও দেখা যায় এবং এই টুইটটি দেখে বোঝা যাচ্ছে তিনি বেশ অসন্তুষ্ট হয়েছেন। তাই তার পরই দেবের তরফ থেকে পুনরায় এডিট করে বাদ দেওয়া হয় বুম্বাদার অংশটুকু।

আসছে দূর্গা পূজায় মুক্তি পেতে যাচ্ছেন দেবের ‘ককপিট’। ছবিটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবিতে দেব অভিনয় করেছেন পাইলটের চরিত্রে। ককপিটে আরো অভিনয় করেছেন কোয়েল মল্লিক, রুক্মিণী মৈত্র, প্রিয়াঙ্কা সরকার, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ।

এনই/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]