ঈদে দর্শক টেনেছে ড্রামা সিরিজ ‘যুবরাজ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫০ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৭

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক ‘যুবরাজ’ প্রচার হচ্ছে বেসরকারি টেলিভিশন এনটিভির পর্দায়। এটি শতভাগ ভার্চুয়াল সেটে নির্মিত থ্রিডি অ্যানিমেশন ভিএফএক্স নির্ভর সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি সম্পূর্ণ দেশীয় নির্মাণ। বলা হচ্ছে 'যুবরাজ' ধারাবাহিকটি বাংলাদেশের সবচেয়ে ব্যায়বহুল ড্রামা সিরিজ।

প্রচারের পর থেকেই এই সিরিজটি দর্শকরা সাদরে গ্রহণ করেছেন। এস এম সালাহ উদ্দীনের পরিকল্পনায় এটি পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল। পর্ব পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু।

রায়হান আফরোজের রচনায় এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, আজমেরী আশা, আতাউর রহমান, ইলোরা গহর, প্রমা আজিজ, শীলা, পলাশ, শিমুল, জীবন, রোহিত, আরশ, এম কে রাসেল, সজীব এবং অনেকেই। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ।

যুবরাজ প্রসঙ্গে পর্ব পরিচালক মাকসুদুল হক ইমু বলেন, রুপকথার গল্পকে কেন্দ্র করে এই নাটকটি নির্মাণ হয়েছে। এর আগে গত ঈদে ডালিম কুমার নামে আর একটি টিভি সিরিজ নির্মাণ করেছিলাম। যা ছিল বাংলাদেশের প্রথম নির্মিত থ্রিডি অ্যানিমেশন ভিএফএক্স নির্ভর সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি টিভি নাটক।

তিনি বলেন, ‘যুবরাজ’ প্রতিটি পর্ব দর্শকরা গ্রহণ করেছেন। চ্যানেল কর্তৃপক্ষও নাটকটি প্রচার করতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন। আমাদের পুরো টিমের পরিশ্রম সার্থক হয়েছে।

আজিত উল্লাহ ও রেজাউল করিম সজল প্রযোজনায় মিডিয়া ইম্প্রেশান ও ইউনিভার্সেল প্রোডাকশন থেকে এটি নির্মিত হয়েছে। ভিএফএক্স সুপারভাইভার হিসেবে ছিলেন তানিম শাহরিয়ার।

ঈদের দিন থেকে টানা ৭ দিন 'যুবরাজ' প্রচারিত হচ্ছে এনটিভির পর্দায় প্রতিদিন সন্ধ্যা ৬.০৫ মিনিটে।

এনই/এইচএন/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]