সেই হ্যাপির ডিভোর্স হয়ে গেছে!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৭

এক সময়ের সমালোচিত মডেল অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির ডিভোর্স হয়ে গেছে! বৃহস্পতিবার রাত ১২টা নাগাদ নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এমনটা জানান তিনি।

হ্যাপি তার স্ট্যাটাসে লেখেন, আমার ডিভোর্স হয়েছে গত মাসে (সেপ্টেম্বর)। আমি প্রচণ্ড শকড খেয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি।

রিয়েল ম্যান ছবির এই নায়িকা আরও লিখেছেন, আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেয়া হলো। যাই হোক, জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ!

সবশেষে ক্রিকেটার রুবেলের সাবেক এই প্রেমিকা লেখেন, আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন। তায়াক্কালতু আলাল্লাহ।

happy

হ্যাপির দেয়া ডিভোর্সের স্ট্যাটাসে তায়েবা তানজিম নামে একজন ডিভোর্সের বিষয়ে মন্তব্য করলে হ্যাপি রিপ্লাই দেন, যেটা বলেছি (ডিভোর্স এর বিষয়) সেটি ভুয়া নয়, সত্যি।

হিমিকা নাহার নামে আরেকজন মন্তব্য করেন, এত তাড়াতাড়ি ডিভোর্স হবে ভাবতেই পারিনি। হ্যাপি প্রতি উত্তরে বলেন, এটি মজার পোস্ট নয়, সত্যি।

দুই লাখ ৬৫ হাজারের বেশি ফলোয়ার থাকার হ্যাপির নিজস্ব ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর ঠিক ৩০ মিনিট পর হ্যাপি তার স্ট্যাটাসটি সরিয়ে ফেলেন।

happy

তাৎক্ষণিক আরেকটি স্ট্যাটাস দিয়ে হ্যাপি জানান, তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছিল। তবে কে বা কারা হ্যাক করে সে বিষয়ে কিছু জানাননি বিতর্কিত এই মডেল কাম অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৫ সালে ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আলোচনায় এসেছিলেন মডেল অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। ঘটনা শুধু এতেই সীমাবদ্ধ থাকেনি। এরপর তা বহু ডালপালা ছড়ায়। রুবেলকে ঢাল হিসেবে ব্যবহার করে হ্যাপি নিজেকে টক অব দ্য কান্ট্রিতে পরিণত করেন।

এরপর গেল বছরের ১৭ অক্টোবর রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির। জানা যায় তার স্বামী একটি কওমি মাদ্রাসার শিক্ষক।

এনই/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :