পরিবর্তনের নতুন পর্বে গাইবেন কণা ও জুয়েল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৬ এএম, ১৮ নভেম্বর ২০১৭

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। দর্শকপ্রিয়তার সাফল্য নিয়ে অনুষ্ঠানটির এরইমধ্যে ১৭তম পর্ব প্রচার হয়েছে। ধারাবাহিকতায় আগামীকাল রোববার (১৯ নভেম্বর) রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে ১৮তম পর্ব।

এবারের পর্বে দেখানো হবে বিবেকের কথা ও সুর-সংগীতে ‘গার্ডেন গার্ডেন’ শিরোনামে একটি গান। সেখানে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী কণা ও জুয়েল মোর্শেদ। এছাড়াও পরিবর্তনের এই পর্বের জন্য তৈরি করা হয়েছে নতুন আরও ১টি গানসহ ৩টি গান, ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসঙ্গতি ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত বেশ কিছু নাট্যাংশ।

তারমধ্যে গীতিকবি এ মিজানের কথায় সংগীতশিল্পী ও পরিচালক সুজন আরিফ এর সুর ও সংগীতে একটি আধুনিক গান গাইবেন এ সময়ের ব্যাস্ত ও প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী টিনা মোশতারি। ‘তোমায় হৃদ মাঝারে রাখিব... ছেড়ে দিব না’- শ্রোতাপ্রিয় ও প্রচলিত এ গানটিতে নতুন করে সংগীত আয়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক জাহিদ বাশার পংকজ। গানটি গাইবেন সংগীতশিল্পী শাহিনা। মিষ্টি কণ্ঠ ও ফোক ফিউশন ভিত্তিক কম্পোজিশনের সমন্বয়ে করা গানটি দর্শকের মন ভরাবে বলে প্রত্যাশা করেন ‘পরিবর্তন’র উপস্থাপন আনজাম মাসুদ।

চলচ্চিত্র নিয়ে নোংরা প্রচার নীতি, ফেসবুক চিকিৎসা কেন্দ্র, ঘুষ, দুর্নীতি, অনিয়ম, বাড়িওয়ালাদের অযৌক্তিক বাড়ি ভাড়া বৃদ্ধি, ভাড়াটিয়াদের দোষ ত্রুটি, ইভটিজিং, বিদ্যুতের প্রিপেইড বিল সিস্টেম, মরণ ফাঁদ ব্ল হোয়েল গেমস, ধুমপানে বিষপান, মুদ্রাদোষ, নিয়ম মানা না মানা, ফেসবুকের অপব্যবহার, অপসংস্কৃতি চর্চা, পারস্পরিক সন্দেহ অবিশ্বাস, শীতকালীন পোষাক পরিচ্ছদ, ফলমুল শাকসবজি, পরিবেশ, সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যবহৃত বিভিন্ন অ্যাপস ইত্যাদিসহ সমসাময়িক আরো নানা বিষয়ের উপর আয়োজন।

জনপ্রিয় কন্ঠশিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহার গাওয়া মিষ্টি একটি গানের সাথে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সহশিল্পীদের নিয়ে জমজমাট নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় নৃত্যশিল্পী তুষার ও মিম চৌধুরী।
মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে সমসাময়িক বিষয় নিয়ে করা কুইজের মাধ্যমে।

হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটা, প্রেমিক-প্রেমিকা উল্টো চলা, হিট করছে, মমিন হাতেম প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, মঞ্চ মনির, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নুর-এ আলম নয়ন, জাহাঙ্গীর আলম, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রহুল আমিন প্রমুখ মঞ্চ টেলিভিশন ও চলচ্চিত্র এবং পরিবর্তনের নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :