ওম-বুশার রোমান্সের টিজার প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ২৬ নভেম্বর ২০১৭

কলকাতার নায়ক ওমের সঙ্গে বাংলাদের বুশরা শাহরিয়ার একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ওই গানটি প্রকাশের আগেই তাদের একঝলক রোমান্স প্রকাশ হয়েছে। বুশরা জাগো নিউজকে জানান, পুরো গানটি প্রকাশ পাবে আগামী ৩০ নভেম্বর।

এই গানের গানের শিরোনাম ‘তোমার আমার গল্প’। বলিউডের জনপ্রিয় গায়ক শানের সঙ্গে দ্বৈতভাবে গানটিতে কণ্ঠ দিয়েছেন বুশরা। পাশাপাশি তিনি ওমের সঙ্গে গানের মডেল হয়েছেন। এ গানের নিবেদনে থাকছে প্রাণ লিচি ড্রিংক্স।

মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রিক বসু। বুশরা জাগো নিউজকে বললেন, ‘মিউজিক ভিডিওতে দেখা যাবে একটি অ্যারেঞ্জ ম্যারেজের গল্প। যেখানে ফুটে ওঠবে বিয়ের পর একটি দম্পতির মন দেয়া-নেয়ার গল্প।’

বুশরা আরও বলেন, ‘একেবারেই ফিল্মী স্টাইলে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে। ওম সিনেমার নায়ক। সে নাচে বেশ অভিজ্ঞ। আমি অনেক কষ্ট করে কাজটি করেছি। গানের মধ্যে কিছুর রোমান্স দেখানো হয়েছে। অনেক বড় বাজেটের একটি কাজ এটি। পুরোপুরি কলকাতার টিম নিয়ে কাজটি করা হয়েছে। মনের মতো কাজ হয়েছে এটি। আমার বিশ্বাস কাজটি হিট হবে।’

ঢাকার মেয়ে বুশরা মূলত গান করেন। এর আগে এটিএন বাংলা, মাছরাঙা টিভির সংবাদ উপস্থাপিকা ছিলেন। ভূবন মাঝি, পোড়ামন ২ ছবিতেও গেয়েছেন তিনি। স্থাপত্য বিদ্যায় স্নাতকোত্তর করছেন দিল্লীর একটি বিশ্ববিদ্যালয়য়ে। পাশপাশি গান করছেন।

গানটির টিজার দেখতে ক্লিক করুন :

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :