শহিদ আলমগীরের পরিচালনায় সজল-তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭

ছোট পর্দার রাইফেল মফিজ খ্যাত অভিনেতা শহিদ আলমগীর এবার পরিলানায় নাম লেখালেন। তিনি নির্মাণ করেছেন বিশেষ টলিছবি ‌‌‘সেই তো আবার কাছে এলে’। এটি চ্যানেল আইয়ের প্রচার হবে আগামী বুধবার (৬ ডিসেম্বর) বিকাল ৩টায়।

সুম্ময় সুমনের রচনায় এই টেলিছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় দুই মুখ সজল ও তিশা। আরও আছেন শেলি আহসান, তন্দ্রা, তারিক স্বপন প্রমুখ।

টেলিছবিটি প্রসঙ্গে পরিচালক শহিদ আলমগীর বলেন, ‘আমি আমার মেধা ও শ্রম দিয়ে যথাযথ চেষ্টা করেছি ভালো কিছু করার। আশা করি টেলিছবিটি দর্শক নন্দিত হবে।’

অভিনেতা সজল বলেন, ‘গল্পটি চমৎকার। শহিদ আলমগীর ভাই যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করছি টেলিছবিটি পছন্দ করবেন দর্শক।’

এদিকে অভিনেত্রী তানজিন তিশা বলেন, ‘অনেক দিন পরে একটি ভালো গল্পে কাজ করলাম। এখানে নতুনত্বের ছোঁয়া পাবেন দর্শক।’

নির্মাতা জানালেন, এই টেলিফিল্মের গল্পে দেখা যাবে দিপু সম্প্রতি ছ্যাঁকা খেয়ে সিদ্ধান্ত নেয় আত্মহত্যার। তার আত্মহত্যার দিনে হঠাৎ এক মেয়ের কল আসে তার কাছে। মেয়েটা দিপুকে তার প্রেমিক ভেবে কল করে। বলে সে কমলাপুরে অপেক্ষা করছে দিপুর জন্য। দিপু তাকে বলে, এটা রং নাম্বার।

মেয়েটা হুমকি দেয়, দিপু যদি তাকে রিসিভ করতে কমলাপুরে না আসে, সে আত্মহত্যা করবে। আর পুলিশ মেয়েটার ফোন লাস্ট কল দেখবে দিপুর। তাতে সে গ্রেফতার হবে। এই ভয়ে দিপু ভড়কে যায়। প্রাণে বাঁচতে সে দৌড়ায় কমলাপুরের পথে। কিন্তু এবার বিপত্তি বাঁধে মেয়েটা দিপুকে দেখে চমকে ওঠে। রুশো নামের মেয়েটি বুঝতে পারে তার প্রেমিক ইচ্ছে করেই ভুল নাম্বার দিয়েছে তাকে। প্রেমিকের কাছে ধোঁকা খেয়ে কেঁদে ফেলে রুশো। আর সব শোনে বোকা বনে যায় দিপু। দুজনেই বুঝতে পারে না তাদের কী করা উচিত। শেষ পর্যন্ত তাদের কী সিদ্ধান্ত আসে সেটি দেখতে হলে চ্যানেল আইয়ের পর্দায় চোখ রাখতে হবে।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :