রাজের ‘যদি একদিন’ ছবিতে তাসকিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৮ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:৫৬ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান ওরফে তাসকিন রহমানকে মনে পড়ে? নীল চোখে নায়কোচিত দাপট দেখিয়ে তুমুল আলোচিত হয়েছিলেন তিনি। ওই ছবিতে তাসকিনের ক্যারিশমা নায়ক-নায়িকাকে ছাপিয়ে যেন জিসানই হয়ে উঠেছিলেন হিরো!

সুখবর হলো, এবার জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তাসকিন রহমান। এই ছবিতে জেমি চরিত্রে দেখা যাবে হালেই এই তরুণ তুর্কিকে।

তাসকিনকে কেন বাছাই করছেন? জানতে চাইলে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘জেমি চরিত্রটা তাসকিনকে ভেবেই লিখেছি। ছেলেটা রোমিও! মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন আর রাফ অ্যান্ড টাফ দেখতে একজনকে প্রয়োজন। আশা করছি, ভিলেনের পর রোমিও হিসেবেও তাসকিন দর্শকদের মন জয় করবে।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাসকিনের সহশিল্পী কারা? উত্তরে পরিচালক রাজ বললেন, ‘অন্যদের নাম এখনই প্রকাশ করছি না। এ ছবিতে আরও দুই তারকা আছেন। তাদের নামটা আপাতত চমক হয়েই থাক।’

এরই মধ্যে ‘যদি একদিন’ ছবির গানগুলো তৈরি হয়েছে। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট। নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা; ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

‘ঢাকা অ্যাটাক’ ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’ ও ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে। ‘যদি একদিন’ হতে যাচ্ছে তার পাঁচ নম্বর চলচ্চিত্র।

পরিচালক রাজেরও পঞ্চম ছবি এটি। ব্যাপারটা কাকতালীয়, বললেন তাসকিন। পাশাপাশি তিনি বেশ উচ্ছ্বসিত। তাসকিন এখন অস্ট্রেলিয়ায়। জানা গেছে, ‘যদি একদিন’-এর জন্য জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসবেন তাসকিন রহমান।

এনই/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :