যাত্রা শুরু করলো প্রযোজনা প্রতিষ্ঠান ‘এনওয়াই ড্রিমস’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭

যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠিত প্রযোজনা প্রতিষ্ঠান এনওয়াই (নিউ ইয়র্ক) ড্রিমস। এই প্রতিষ্ঠানটি গেল পাঁচ বছর ধরে যুক্তরাষ্ট্রভিত্তিক টেলিভিশন অনুষ্ঠানসহ বেশকিছু কাজ করে যাচ্ছে। এবার এর যাত্রা শুরু করছে বাংলাদেশে। এদেশে নিয়মিত নাটক, টেলিফিল্ম ও সিনেমা নির্মাণ করবে এই প্রতিষ্ঠানটি।

গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই প্রযোজনা প্রতিষ্ঠানের বিষয়ে বিস্তারিত জানান এর কর্ণধার ফাহিম ফিরোজ। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা নারগিস আক্তারসহ অনেকে।
এ প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার জন্য ইতোমধ্যে যুক্ত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা নারগিস আক্তার ও অভিনেত্রী মৌসুমী।

প্রোডাকশন হাউস প্রসঙ্গে ফাহিম ফিরোজ বলেন, ‘আমরা দীর্ঘ দিন ধরে যুক্তরাষ্ট্রে মিউজিক ভিডিও, টিভিসি, ডকুমেন্টারি বা বিভিন্ন প্রোডাকশন নির্মাণ করছি। এখন থেকে বাংলাদেশেও এসব নির্মাণ করতে চাচ্ছি। প্রথমে একটি টেলিফিল্ম তৈরি করব। তারপর একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করব। এরপর ধাপে ধাপে আরো কাজ করব।’

নির্মাতা নারগিস আক্তার বলেন, ‘এই প্রোডাকশন হাউসকে সহযোগিতা করার জন্যই আমি পাশে দাঁড়িয়েছি। তারা দেশের বাইরে এতদিন কাজ করেছে এখন বাংলাদেশেও কাজ করবে, এটা আমাদের জন্য ভালো। আমাদের দেশের জন্য ভালো। ফাহিমের একটা কথা আমার কাছে খুব ভালো লেগেছে যে, সে নতুন প্রজম্মের ছেলে-মেয়ে নিয়ে কাজ করতে চায়। এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্যও ভালো। আমি তার প্রথম চলচ্চিত্রটি নির্মাণ করব। এ ছাড়াও অন্য যে কোনো পরিচালক তার সঙ্গে কাজ করতে পারেন।’

উল্লেখ্য, এনওয়াই ড্রিমস প্রযোজনা প্রতিষ্ঠানটি এরই মধ্যে বি-ফোর মিউজিক, জিটিভি, স্টার প্লাস, সনি টিভি, ইরোর ইন্টারন্যাশনাল বি-ফোর মুভিজসহ বহিঃবিশ্বের অনেক নামি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছে বলে জানা যায়।

এনই/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :