আইফ্লিক্সে দেখা যাবে ইরফান-তিশার ডুব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৪ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭

হলিউড অভিনেতা ইরফান খান অভিনীত এবং প্রযোজিত ‘ডুব : নো বেড অফ রোজেস’ চলচিত্রটি মুক্তির দুই মাস পর নতুন করে মুক্তি পাচ্ছে আইফ্লিক্সে। এই অ্যাপস ব্যবহারকারীরা ছবিটি দেখতে পাবেন খুব সহজেই। আজ মঙ্গলববার থেকে আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে দেখতে পাবেন বহুল প্রতীক্ষিত ছবিটি।

মোস্তফা সারোয়ার ফারুকীর চিত্রনাট্য ও পরিচালনায় ‘ডুব’ ছবিটি গত অক্টোবরে বাংলাদেশ ও ভারতে একইসঙ্গে মুক্তি পাওয়ার পর আলোচনার ঝড় তোলে। ছবিটি প্রয়াত নন্দিত লেখক হুমায়ূন আহমেদের জীবনী দাবি করে অনেক সমালোচনার মুখেও পড়ে।

আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, ‘আইফ্লিক্সের ডুব যুক্ত হওয়াটা একটা অসাধারন মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থাণীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো। এখন দুনিয়াজুড়ে আইফ্লিক্সের গ্রাহকরা বাংলাদেশের বিনোদন সর্ম্পকে আরো জানবে।’

ছবির পরিচালক মোস্তফা সারোয়ার ফারুকী বলেন, ‘রবি আজিয়াটা লিমিটেড এবং আইফ্লিক্সের এ সহযোগিতার মাধ্যমে রবি এবং এয়ারটেলের গ্রাহকরা আইফ্লিক্সে প্রথম তিন মাস সীমাহীন প্রবেশের সুযোগ পাচ্ছেন। মাত্র ৯০০ টাকা মূল্যে ডুব দেখা যাবে ৫টি ডিভাইসে।’

রবি’র সহ-সভাপতি মো. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, ‘জনপ্রিয় চলচ্চিত্র ডুবকে আমাদের রবি এবং এয়ারটেল গ্রাহকদের আইফিলক্সের মাধ্যমে নিয়ে আসার জন্য এটি চমৎকার বলে মনে হচ্ছে। চাহিদা ডিজিটাল ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি স্পষ্টতই বাংলাদেশে গতিশীলতা অর্জন করছে এবং রবি এ বিপ্লবের প্রধান ভূমিকা পালন করছে। এটি একটি ডিজিটাল সংস্থা হিসেবে বিশেষ করে আমাদের জন্য সন্তুষ্ট।’

জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান খান এ ছবিতে জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়।

সিনেমায় সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পারনো মিত্রা এবং মায়া চরিত্রে রোকেয়া প্রাচী অভিনয় করেছেন। জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান যৌথভাবে এ ছবি প্রযোজনা করেন।

ডুব ইতোমধ্যে পৃথিবীর বেশ কয়েকটি সন্মানজনক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সাংহাই চলচ্চিত্র উৎসব, ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, ভেনকৌভার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ছাড়াও বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে।

এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :