বিরুশকার বিয়ের প্রথম পার্টি আজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২৫ এএম, ২১ ডিসেম্বর ২০১৭

ভারতের অন্যতম ফেভারিট জুটি এখন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। সদ্য বিয়ে সেরেছেন তারা। সেই বিয়ে আলোচিত ছিল পুরো একসপ্তাহ। ইতালির তাস্কানিতে স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠানের পর দেশটির রোম শহরে করেছেন হানিমুন। কোনো বরফে মোড়া জায়গায় হানিমুনের একটি ছবি শেয়ার করেছিলেন অানুশকা। বিদেশের পর্ব মিটিয়ে এ বার দেশে ফিরেছেন বিরুশকা।

ইনস্টাগ্রামে বিরাট-আনুশকার একটি ফ্যানক্লাব কয়েকটি ছবি শেয়ার করেছে। আর সেখানে লেখা হয়েছে, দিল্লিতে বিরাটের এক আত্মীয়ের বাড়িতে জমজমাট আড্ডায় মেতেছেন নবদম্পতি। দু’জনেই পরেছেন ভারতীয় পোশাক। বিরাটের সাদা কুর্তা-পাজামা এবং আনুশকার গোলাপি স্যুট নজর কেড়েছে ফ্যানেদের। বাড়ি ফিরে এখন শুধুই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নবদম্পতি।

ইনস্টাগ্রামের একটি ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভাবনাদির সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস কোহলি’। বিয়ে সেরে দেশে ফেরার পর প্রথম শেয়ার হওয়া এই ছবিগুলিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার রিসেপশনের পালা। বলিউড ও ভারতের ক্রিকেট দুনিয়া অপেক্ষায় এই দুই তারকার রিসেপশন পার্টির। জানা গেছে আজ বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের প্রথম পার্টিটি। আগেই জানা গিয়েছিল, ইতালি থেকে দেশে ফিরে দু’টি রিসেপশন পার্টি রয়েছে বিরুশকার।

২১ ডিসেম্বর দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে। বৃহস্পতিবারের রিসেপশন হবে শুধুই পরিবার এবং ঘনিষ্ঠদের জন্য। বলিউড এবং ক্রিকেট দুনিয়ার সেলিব্রিটিরা যোগ দেবেন ২৬ ডিসেম্বরের পার্টিতে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :