থার্টি ফার্স্টে ‘স্প্রে করা নিষেধ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৫ এএম, ২৫ ডিসেম্বর ২০১৭

শিরোনাম দেখে ভড়কে যাবেন না! প্রশাসনিকভাবে বলা হয়নি যে, আসছে থার্টি ফার্স্টের রাতে ‘স্প্রে করা নিষেধ’। যেটা বলছি, এটি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম; ‘সরি, স্প্রে করা নিষেধ’। নির্মাণ করেছেন মোহাম্মদ ইয়াসিন রিয়াদ, গল্প-চিত্রনাট্য তারই।

কয়েকমাস আগে এই স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শেষ হয়েছে। আসছে থার্টি ফার্স্টের রাতে এটি ইউটিউবে প্রকাশ পাবে। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন স্মরণ রহমান ও তিশা। ‘সরি, স্প্রে করা নিষেধ’ যৌথভাবে প্রযোজনা করেছেন আবদুল্লাহ আল নোমান ও আবদুল্লাহ আল মামুন ইভান।

এর গল্পে দেখা যাবে, তিশা একটি সুপারশপের বিক্রয়কর্মী। ওই সুপারশপে একদিন স্মরণ গিয়ে স্প্রে বের করে গন্ধ নিতে থাকেন। বিক্রয়কর্মী তিশা তখনই জানান- ‘সরি, স্প্রে করা নিষেধ!’ তিশাকে প্রথম নজর দেখেই স্মরণ ক্রাশ খান। এরপর তিশার মন পাওয়ার জন্য তার পিছু লেগে থাকেন স্মরণ।

একটা সময় তিশা কিছুটা নরম হন। তার মনে স্মরণে জন্য বরফ গলতে থাকে। তবে, এর পরের গল্পটা উল্টো; জানালেন এর নির্মাতা ইয়াসিন রিয়াদ। বললেন, এই স্বল্পদৈর্ঘ্য দর্শকদের ভালো লাগবেই। কারণ এর গল্পের ভিত অনেক মজবুত। প্রেম, খুনসুটি, বিরহ, না পাওয়ার বেদনা সবকিছু রয়েছে এতে।

গতকাল এর টিজার প্রকাশ পেয়েছে। নোমান ফিল্মসের ইউটিউব চ্যানেলে থার্টি ফার্স্ট রাত ১০ টায় (৩১ ডিসেম্বর) প্রকাশ হবে ‘সরি, স্প্রে করা নিষেধ’।

এনই/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]