শাকিব-অপুর সংসার নিয়ে যা বললেন ওমর সানী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৭ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭

চিত্রনায়ক ওমর সানীর স্ত্রী প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর ছোট বোন ইরিন জামানের নায়ক হয়ে বড় পর্দায় অভিষেক ঘটে আজকের তারকা নায়ক শাকিব খানের। সেই সূত্রে শাকিবের প্রতি ওমর সানী ও মৌসুমীর কাছে স্নেহের পাত্র শাকিব। তাদের মধ্যে সম্পর্কটাও বেশ চমৎকার। গেল শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে ওমর সানী ও তার প্যানেলকে প্রকাশ্যেই সমর্থন দিয়েছিলেন শাকিব।

চলচ্চিত্র পরিবারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে শাকিবের দুঃসময়ে পাশে থেকেছেন সানী-মৌসুমী। এমন প্রিয় ছোট ভাইয়ের দাম্পত্য জীবনে ফাটলের চিত্র দেখে ব্যথিত ওমর সানী। তিনি শাকিবকে তাই পরামর্শ দিয়েছেন অপুর সংসারে ফিরে যেতে, ছেলে জয়ের দায়িত্ব যথাযথভাবে পালন করতে। তিনি অপু বিশ্বাসকে সুখী সংসারের জন্য মনযোগী হতে বলেছেন।

আজ শনিবার বিকেলে নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাসে তিনি শাকিবকে পরামর্শ দেন। তিনি সেখানে লিখেছেন, ‘শাকিব খানের শুরুটা হয়েছিল আমার আর মৌসুমীর হাত ধরে, সোহান সাহেবের ছবিতে আমার শ্যালিকা ইরিনের নায়ক হয়ে। তাকে আমি ছোট ভাইয়ের মতো স্নেহ করি, আদর করি। আমি চাই শাকিব সুন্দর একটি সংসার করুক, স্ত্রী-সন্তান নিয়ে।

তার ফুটফুটে একটি বাচ্চা আছে, যার নাম জয়। কত সুন্দর তার মুখ, তাকে দেখলে মনে হয় এত মায়াবী শিশু আর হয়না। শাকিবের একজন স্ত্রী আছে, সেও সিনেমার নায়িকা।

কিন্তু শাকিব তুমি কি করছো? এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ ? তুমি কি চাও জয় তার বাবার আদর না পাক ? অপু তার স্বামীর সোহাগ বঞ্চিত হোক ? আমি ও মৌসুমী ক্যারিয়ারের শীর্ষসময়ে বিয়ে করেছিলাম, পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। আমরা কি নিজেদের ভালোবাসার কথা দেশবাসীকে, ভক্তদের জানাইনি? আমাদের ভক্তরা তা সাদরে গ্রহণ করেছে। আমাদের ভালোবেসেছে, আজো বাসছে। মৌসুমী আজো দেশের প্রধান নায়িকা। আমাদের দুই সন্তান এতদিন পরেও তাদের বাবা-মায়ের আদর, শাসন, স্নেহ পাচ্ছে। আমি চাই তুমি ও তোমার স্ত্রী তোমাদের দায়িত্ব পালন করবে জয়ের প্রতি।’

অপু বিশ্বাসকে উপদেশ দিয়ে ওমর সানী লিখেছেন, ‘অপুর প্রতি আমার উপদেশ, তুমি স্বামী-সংসারে মন দাও। মেয়েদের বড় অলংকার তার স্বামী, স্বামীর অহংকার তার স্ত্রী। এ অলংকার, এ অহংকার রক্ষা করতে হবে তোমাদেরকেই। ক্যারিয়ারের চেয়েও অনেক সময় বড় হয় সংসার। ভালোবাসা থাকলে, বিশ্বাস থাকলে, পরিশ্রম করলে সব একসুতোয় গেঁথে যাবে। যে মালা কারো কানকথায় ছিঁড়বে না। আমি চাই তুমি সংসার করে যাও একজন আদর্শ স্ত্রীর মতো।’

শেষকথায় ওমর সানী লেখেন, ‘তোমরা দুজনেই আমাদের প্রিয়, স্নেহভাজন। তোমাদের মঙ্গলের জন্যই আমি বলছি, তোমরা সব ভুলে গিয়ে এক হয়ে যাও। জয়ের দিকে চেয়ে, তোমাদের ভক্ত দর্শকের দিকে চেয়ে। জয়ের জয় হোক, ভালোবাসার জয় হোক।’

সম্প্রতি ‘আমি নেতা হবো’ নামের একটি ছবিতে একসঙ্গে অভিনয় করছেন ওমর সানী ও শাকিব খান। ছবিটিতে ওমর সানীর ব্পিরীতে মৌসুমী ও শাকিবের বিপরীতে দেখা যাবে বিদ্যা সিনহা সাহা মিমকে। উত্তম আকাশ পরিচালিত ছবিটি বর্তমানে সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে। এটির প্রযোজনা করছে শাপলি মিডিয়া লিমিটেড।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com