ইউটিউবে প্রকাশ হলো শিরোনামহীনের নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮

অনেক চড়াই উৎরাই আর সমালোচনার সমুদ্র পাড়ি দিয়ে নতুন করে চলতে শুরু করেছে জনপ্রিয় ব্যান্ডদল শিরোনামহীন। তুহিনের পরিবর্তে নতুন কণ্ঠ হিসেবে দলে যোগ দিয়েছেন চট্টগ্রামের ছেলে ইশতিয়াক। তার কণ্ঠে দ্বিতীয় গান নিয়ে হাজির শিরোনামহীন।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে প্রাণ পটেটো নিবেদিত তাদের নতুন গান ‘বোহেমিয়ান’র মিউজিক ভিডিওতে। প্রতিমাসে একটি করে নতুন গান প্রকাশ করছে জনপ্রিয় এ ব্যান্ডদলটি। গত ৭ ডিসেম্বর প্রকাশিত হয় তাদের ‘জাদুকর’ শিরোনামের একটি গান। সেই ধারাবাহিকতায় দলটি এবার মুক্তি দিল তাদের নতুন গান ‘বোহেমিয়ান’।

‘মনের ভেতর অবাধ্য পাখি/ আপন ভেবেই সামলে রাখি/ আমার প্রবল স্বপ্ন জুড়ে অযথা হারিয়ে/ বুকের খাঁচায় বিশ্ব নিয়ে/নিয়ন আলোয় হাঁটতে গিয়ে/ আমার প্রবল ঝড়ের ভিড়ে গেলাম ফুরিয়ে...’ এমন কথায় নতুন গান ও তার মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হলো সোমবার।

গানের কথা লিখেছেন জিয়াউর রহমান ও সুর করেছেন কাজী শাফিন আহমেদ। গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আশরাফ শিশির। এতে মডেল হয়েছের দলের সদস্যরা।

গানটি প্রসঙ্গে শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য ও বেইজ গিটারিস্ট জিয়াউর রহমান জিয়া বলেন, ‘আমাদের নিজস্ব ইউটিউব চ্যানেলেই নতুন গানগুলো মিউজিক ভিডিও আকারে রিলিজ দিচ্ছি। সামনে নতুন অ্যালবাম নিয়ে আসার পরিকল্পনা করেছি। সেই লক্ষে প্রতিমাসে একটি করে গান রিলিজ দিতে চাই।’

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :