আবারও উপস্থাপনায় তানিয়া আহমেদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮

জিটিভিতে প্রচারিত জনপ্রিয় গেম শো ‘আজকের অনন্যা’ শুরু হয়েছিলো তানিয়া আহমেদের উপস্থাপনায়। এরপর পর্যায়ক্রমে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফারহানা নিশো, আজমেরী হক বাঁধন এবং মৌসুমী হামিদ। আবারো অনুষ্ঠানটির উপস্থাপনায় ফিরছেন তানিয়া আহমেদ।

এফডিসিতে চলছে অনুষ্ঠানটির শুটিং। নতুন সিজনে ‘আজকেন অনন্যা’য় আনা হয়েছে একাধিক পরিবর্তন। পুরানো গেম বাদ দিয়ে যুক্ত করা হয়েছে সব নতুন নতুন গেমস। সেই সাথে প্রতিটি গেমসের জন্য তৈরি করা হয়েছে আলাদা সেট। উপস্থাপনায়ও থাকছে একাধিক চমক।

নারীর পরিধি এখন চার দেয়ালের মধ্যে সীমিত নেই। ঘরে-বাইরে সর্বত্রই নারীরা পালন করে চলেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি হলো সেই সব নারীদের প্ল্যাটফর্ম, যারা নিয়মিত জীবনে বিভিন্ন গুরুত্বপুর্ণ কাজ করেন। নারীদের মধ্যে যারা সংসারের পাশাপাশি চাকরি, ব্যবসা, সেবামূলক কাজ যুক্ত তাদের জন্য জিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘আজকের অনন্যা’।

ঘর-সংসার আর অন্যসব কাজের বাইরেও এমন অনেক নারী আছেন যারা আরো অনেক কিছু করতে পারেন ও করতে চান। যাদের মধ্যে আছে সুপ্ত প্রতিভা, যা সময় সুযোগের অভাবে প্রকাশ হয়নি। সেই সকল নারীদের ইচ্ছা এবং প্রতিভার প্রকাশ ঘটাতেই এ অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে।

অনুষ্ঠানটি পুনরায় উপস্থাপনা প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘অনেক দিন ধরেই উপস্থাপনা করছি। ‘আজকের অনন্যা’য় উপস্থাপনা আমার ভালোলাগার আর ভালোবাসার প্ল্যাটফর্ম। এখানে অনেক মানুষের সাথে আড্ডা হয়, বিভিন্ন মানুষের দর্শন সম্পর্কে জানা যায়। আশা করছি আমার উপস্থাপনা আবারো দর্শক উপভোগ করবেন।’

তানিয়া আহমেদের উপস্থাপনায় ও তুষার জামালের প্রযোজনায় ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি প্রতি বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে জিটিভিতে প্রচারিত হবে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :