বিটিভিতে আজ পরিবর্তন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৫:৫৫ পিএম, ২১ জানুয়ারি ২০১৮

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন’র ২০তম পর্ব প্রচার হবে আজ রোববার, ২১ জানুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর। ইংরেজি নতুন বছরের প্রথম পর্ব এটি।

ইংরেজি নববর্ষ, বিদেশে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে আদম পাচার, যৌতুক, স্কুলে ভর্তি বাণিজ্য, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিশ বিষয়ক কথাবার্তা, ঘুষ-দুর্নীতি, ট্রাফিক আইন অমান্য করা ইত্যাদি বিষয় প্রাধান্য পেয়েছে এবারের পরিবর্তনে।

এবারের পরিবর্তনের জন্য তৈরি করা হয়েছে নতুন ৩টি গান। তানভীর তারেকের কথা, সুর ও সংগীতে একটি গান গাইবেন- তানভীর তারেক ও নাজু আখন্দ। গীতিকবি জাহিদ আকবরের কথায় জাহিদ বাশার পংকজের সুর ও সংগীতে আরেকটি গান গাইবেন এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী লিজা।

মুনির সরকারের কথা ও সুরে জাহিদ বাশার পংকজ এর সংগীতে মানুষ একটা দুই চাকার সাইকেলে শিরোনামে আরো একটি আধ্যাত্মিক গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রেশাদ মাহমুদ।

দুইটি বাংলা জনপ্রিয় গানের অংশ বিশেষের সাথে ইভান শাহরিয়ার সোহাগ এর কোরিওগ্রাফিতে সহশিল্পীদের নিয়ে জমজমাট নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়ক শিপন ও নৃত্যশিল্পী ইভানা।

মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে ইংরেজি শব্দের সংক্ষিপ্ত রূপ নিয়ে করা কুইজের মাধ্যমে।

হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ, খাঁচকাটা খাঁচকাটা’ প্রেমিক-প্রেমিকা, উল্টো চলা, হিট করছে, মমিন হাতেম প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন-দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, শিল্প প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :