প্রকাশ হলো ভালো থেকো সিনেমার দ্বিতীয় গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২২ জানুয়ারি ২০১৮
প্রকাশ হলো ভালো থেকো সিনেমার দ্বিতীয় গান

রোমান্টিক প্রেমের চলচ্চিত্র নির্মাতা হিসিবে আলাদা পরিচিতি রয়েছে জাকির হোসেন রাজুর। ‘জীবন সংসার’খ্যাত এই পরিচালক এবার হাজির হচ্ছেন ‘ভালো থেকো’ নামের ছবি নিয়ে। আরেফিন শুভ ও আসিফ ইমরোজের বিপরীতে এই ছবিতে নায়িকা হিসেবে আছেন তানহা তাসনিয়া।

তারিখ হয়েছে ফাইনাল, আসচে ২ ফেব্রুয়ারি ছবিটি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এদিন ছবিটির নায়ক শুভ’র জন্মদিন। তাই বিশেষ দিনেই হাজির ‘ভালো থেকো’। এরই মধ্যে শুরু হয়ে গেছে ছবিটির প্রচারণা। প্রকাশ হয়েছে পোস্টার ও গান।

ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো সিনেমাটির দ্বিতীয় গানের ভিডিও। এতে আসিফ ইমরোজের সঙ্গে দেখা যাচ্ছে নায়িকা তানহা তাসনিয়াকে। আসিফের নাচ গানটিতে বেশ উপভোগ্য লেগেছে। তানহাও ছড়িয়েছেন গ্ল্যামার। গতকাল রোববার রাতে ইউটিউবে আপ করা হয় ‘হিল’ শিরোনামের গানটি। জাহিদ হাসান অভির কথায় এর সুর-সংগীত করেছেন কলকাতার স্যাভি। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন একই দেশের গোপিকা।

‘হিল’-এর দৃশ্যায়ন হয়েছে নেপালের চমৎকার কিছু লোকেশনে। কোরিওগ্রাফিতে ছিলেন আরিফ রোহান। ‘ভালো থেকো’ নির্মিত হয়েছে দি অভি কথাচিত্রের ব্যানারে।

ছবিটি সবাইকে দেখার আহ্বান জানিয়ে পরিচালক রাজু বলেন, ‘সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।’

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ।

দেখুন গানটির ভিডিও :

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com