প্রেম-বিরহের ভিডিওতে রাজশ্রী আচার্যের পিছুটান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮

কণ্ঠশিল্পী রাজশ্রী আচার্যের নতুন গান ‘পিছুটান’। এই গানের মাধ্যমে ১২ বছর পর আবারো তিনি গাইলেন। এর চমৎকার একটি ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে।

গানের ভিডিওতে মডেল হয়েছেন শপথ ও সুবহা। এর আগে মডেল শপথ বিকাশের মডেল হয়ে পরিচিতি পেয়েছিলেন। আর সুবহা বর্ষা সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হিসেবে পরিচিতি লাভ করেছেন। তাদের সঙ্গে রয়েছেন স্বাধীন।

গানটির কথা লিখেছেন জীবক বড়ুয়া। সুর ও সংগীতায়োজন করেছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সাব্বির জামান।

গানটির প্রসঙ্গে শিল্পী রাজশ্রী বলেন, ‘গানটির কথা ও সুর চমৎকার। একেবারে সময়োপযোগী একটি গান করেছেন সাব্বির জামান ও জীবক বড়ুয়া। এই গানের মাধ্যমে অনেকদিন পর আবার গাইলাম। এর ভিডিওটাও দারুণ করেছেন মাহিন আওলাদ। স্টোরিটা ব্যতিক্রম। আমি অনেক ভালো কিছুর আশা করছি।’

ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, ‘গানের গল্পের সঙ্গে মিল রেখে ভিডিওটা নির্মাণ করেছি। এতে দুই হিন্দু-মুসলিম তরুণ-তরুণীর প্রেমের গল্প ফুটে উঠেছে। চেষ্টা করেছি একটি সুন্দর ও গোছানো কাজ উপহার দিতে। বাকিটা দর্শক-শ্রোতারা বলবেন। সবাইকে গানটি উপভোগ করার আহ্বান জানাই।

এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]