আবারও জুটি বাঁধছেন সিয়াম-পূজা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ২৫ জানুয়ারি ২০১৮

তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবিতে জুটি বাঁধেন ছোট পর্দার সিয়াম ও পূজা। গেল বছরের শেষের দিকে শুটিংয়ে যাওয়া এ ছবি নিয়ে শুরু থেকেই আলোচনা চারদিকে। জানা গেছে, আগামী বৈশাখেই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

প্রচারের ভাবনায় এরই মধ্যে ছবিটির প্রথম ও দ্বিতীয় দর্শন উন্মোচিত হয়। এর পর থেকে রীতিমত আলোচনার ঝড় তুলেছে সিয়াম-পূজা জুটি। সেই রেশ কাটতে না কাটতেই জানা গেল সম্প্রতি একই প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আবারো তাদের নিয়ে নতুন ছবি শুরু করতে যাচ্ছে। সেই ছবিতে চু্ক্তিবদ্ধও হয়েছেন সিয়াম-পূজা জুটি। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিরও পরিচালনা করবেন রাফি।

পরিচালক রায়হান রাফি বলেন, ‘একই প্রযোজনা প্রতিষ্ঠান ও তরুণ মেধাবী শিল্পীদের সঙ্গে আবারো কাজের সুযোগ পেয়েছি, এটা আমার জন্য বড় পাওয়া। খুব শিগগিরই আয়োজন করে এ সম্পর্কে বিস্তারিত জানানো হবে।’ মার্চের শুরুর দিকেই নতুন ছবির শুটিং শুরু করতে পারেন বলেও জানান পরিচালক।

সিয়াম বলেন, ‘আমার সর্বোচ্চ চেষ্টা করেছি ‘পোড়ামন ২’ ছবিতে নিজেকে ঢেলে দেওয়ার। আমি আমার কাজে প্রযোজক-পরিচালকের আস্থা অর্জন করতে পেরেছি, এটাই আমার জন্য অনেক বড় পাওয়া।’

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ বলেন, ‘এ টিমের কাজ আমার প্রত্যাশাটা আরও অনেক বাড়িয়ে দিয়েছে। আর তাই একই দল নিয়ে আরেকটি ছবির ঘোষণা করতে যাচ্ছি। সপ্তাহখানেকের মধ্যেই ছবির নাম প্রকাশ করা হবে।’

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :