বিয়ের ছবিতে সালমান-জেসিয়া!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৮ জানুয়ারি ২০১৮

বিতর্কের মুখেই দিন কাটে দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরের। কখনো নিজে জড়ান, কখনো অন্য কেউ এসে তাকে জড়িয়ে দেয়। তবে দিনে দিনে ব্যতিক্রমী কাজ দিয়ে বিশাল একটা ভক্তগোষ্ঠীও তিনি তৈরি করে নিয়েছেন।

ইউটিউবার হিসেবে যাত্রা শুরু করলেও বর্তমানে তিনি নিয়মিতই অভিনয় করছেন নাটক-টেলিছবিতে। চ্যানেল আইতে একটি নাটক নির্মাণের মধ্য দিয়ে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেছেন সালমান। তবে সর্বশেষ তিনি আলোচনায় ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের সঙ্গে প্রেমবিষয়ক একটি ভুয়া সংবাদে।

সেই রেশ কাটতে না কাটতেই ফেসবুকে আবারও তিনি জেসিয়াকে নিয়ে ভাইরাল হলেন। সম্প্রতি পাওয়া গেল সালমান-জেসিয়ার বিয়ের একটি স্থিরচিত্র। সেখানে গহনায় অনন্যা হয়ে কনে সেজেছেন জেসিয়া ইসলাম। পাশেই খানদানী গোফ আর বিয়ে পাঞ্জাবি পরে বসে আছেন সালমান। দেখে মনে হচ্ছে সত্তর-আশি দশকের কোনো দম্পতি। সালমান মুক্তাদির অবশ্য নিজের ফেসবুকে এ সাজে একটি ভিডিও আপলোড করেছেন।

খোঁজ নিয়ে জানা গেল, এ ছবিটি একটি নাটকের। ‘ছবির প্রতিচ্ছবি’ নামের নাটকটি রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু, নির্মাণ করছেন ফয়েজ আহমেদ রেজা। সালমান-জেসিয়া ছাড়াও এতে অভিনয় করছেন আবুল হায়াত, কাজী উজ্জল, বাদল প্রমুখ।

ঢাকার উত্তরায় গেল ২৬ ও ২৭ জানুয়ারি শুটিং হয়ে আজ টাঙ্গাইলের একটি জমিদারবাড়িতে নাটকটির শুটিং শেষ হচ্ছে বলে জানা গেছে। শিগগিরই নাটকটি চ্যানেল আই এর পর্দায় প্রচার হবে বলে জানান ফয়েজ আহমেদ রেজা।

প্রসঙ্গত, এ নাটক দিয়ে প্রথমবারের মতো খণ্ড নাটকে কাজ করলেন জেসিয়া ইসলাম। পাশাপাশি সালমানের সঙ্গে কয়েকটি ইউটিউব কনটেন্টে কাজ করলেও নাটকে তার সঙ্গে এবারই প্রথমবার জুটি হলেন এ সুন্দরী।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]