বাপ্পা মজুমদারের সুর-সংগীতে এলো হৈমন্তীর দেয়াল কাহিনী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮

প্রকাশ হলো হৈমন্তী রক্ষিতের নতুন গানের অ্যালবাম ‘দেয়াল কাহিনী’। গতকাল ২৯ জানুয়ারি, সোমবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ‘ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় এটি। সেই প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন গানের বরেণ্য মানুষ তপন চৌধুরী, জনপ্রিয় গীতিকবি কবির বকুল, জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ, কণ্ঠশিল্পী ও গানের ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, অ্যালবামটির সংগীত পরিচালক বাপ্পা মজমুদার, কণ্ঠশিল্পী সোহেল মেহেদি, সাব্বির প্রমুখ। মধ্যমনি হয়ে ছিলেন শিল্পী হৈমন্তীও।

শিল্পী জানান, তার ‘দেয়াল কাহিনী’ অ্যালবামে গান রয়েছে মোট ৬টি। গানগুলো হলো- দেয়াল কাহিনী, রঙিলা, বর্ষা, বলছি তোমায়, সাত সমুদ্দুর এবং তুই বিহনে। সবগুলো গানের সুর এবং সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। গানগুলো লিখেছেন স্বপ্নীল, আপন আহসান এবং রানা।

অ্যালবামটি প্রসঙ্গে হৈমন্তী বলেন, ‘আমি মনেপ্রাণে একজন সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সংগীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সংগীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যত্ন এবং সময় নিয়ে এই অ্যালবামটি করেছি। বাপ্পা দা মনের মতো করে গানগুলো তৈরি করেছেন। গানগুলো শ্রোতাদের ভালো লাগলেই আমার ভালো শ্রম স্বার্থক হবে।’

শিল্পীকে শুভকামনা জানিয়ে বাপ্পা মজুমদার বলেন, ‘গানের ব্যাপারে হৈমন্তী আমার মতই সবসময় ভীষণ চুজি। তাই এই অ্যালবামটি করার সময় আমরা দু’জনকেই অনেক চিন্তা ভাবনা করতে হয়েছে। ও বরাবরই ভালো গায়। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।’

তপন চৌধুরী, গীতিকার কবির বকুল ও ধ্রুব গুহও অ্যালবামটির সাফল্য কামনা করেন।

‘ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলের পাশাপাশি ‘দেয়াল কাহিনী’ অ্যালবামের গান শুনতে পাওয়া যাবে ডিএমএস’র ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :