হলিউড অভিনেত্রীকে নিয়ে শুটিংয়ে ফেরদৌস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৬:৪১ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

আরও একটি নতুন সিনেমায় কাজ করছেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত অভিনেতা ফেরদৌস। জিএম ফারুক পরিচালিত ‘যদি একটু সময় পেতাম’ শিরোনামের এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করবেন হলিউড অভিনেত্রী সেলিন বেরন। মোশন পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে গেল ৩ ফেব্রুয়ারি থেকে।

তার আগে সম্প্রতি ইস্ট লন্ডনের একটি রেস্তোরাঁতেও ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১ ফেব্রুয়ারি ঢাকা ক্লাবেও চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে জানানো হয়, বাংলাদেশ ও লন্ডনে চলচ্চিত্রটির চিত্রধারণ হবে।

চলচ্চিত্রটির কাহিনি এগিয়েছে লন্ডনে বসবাসরত বর্তমান তৃতীয় প্রজন্মের দিনযাপন ও পরিচয় সংকট নিয়ে। তারা কী ব্রিটিশ না বাঙালি? এমনই প্রশ্নের উত্তর খোঁজা হবে চলচ্চিত্রটির মাধ্যমে। চলচ্চিত্রটির মাধ্যমে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক ঘটবে সেলিন বেরনের।

পিতা ডেনমার্কের ও মা কলকাতার বাঙালি হওয়ায় সেলিন বেড়ে উঠেছেন মিশ্র সংস্কৃতির ভেতর। আমেরিকার টেক্সাসে জন্ম নেয়া এ অভিনেত্রী নাচ দিয়ে শুরু করলেও পরবর্তীতে অভিনয়ে জড়ান। ইতিমধ্যেই হলিউডের ১৩টি স্বল্পদৈর্ঘ্য, বেশকিছু টেলিভিশন কাহিনিচিত্রে অভিনয় করেছেন তিনি।

ফেরদৌস ছবিটি নিয়ে বলেন, ‘বেশ চমৎকার একটি গল্প। আবেগ আছে এখানে। চিত্রনাট্য অনুযায়ী এটি নির্মাণ করা গেলে দর্শক লুফে নেবেন। আর সেলিন বেরনের সঙ্গে কাজ করাটাও ভালো কিছু হবে বলেই আশা রাখছি। বাংলাদেশি মেয়ে সেলিন হলিউডে কাজ করছে, এটা বেশ অনুপ্রেরণার।’

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com