দুই বিজ্ঞাপনে মৃদুলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮
ছবি : শামসুল হক রাসেল

শোবিজের নতুন মুখ মৃদুলা। শোনা গিয়েছিলো চলচ্চিত্রে কাজ করবেন তিনি। তবে নিজেকে আগে ছোট পর্দাতে তৈরি করে নিতে চান। তাই আপাতত মডেলিংটাকেই বেছে নিয়েছেন। গেল বছরের শেষদিকে সর্বপ্রথম ক্যামেরার সামনে আসেন শতরূপা জুয়েলার্সের একটি ফটোশুটের মাধ্যমে। এরপর বেশ কিছু ম্যাগাজিনের কাভারে গিয়েছে তার ছবি।

এরপর আরএফএল, সিম্ফোনি ও কোকলা চাটনিসহ কাজ করেছেন বেশ কিছু প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপনে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি দুটি বিজ্ঞাপনে কাজ করলেন তিনি। এর একটি ভিগো’র এবং অন্যটি সিম্ফনির।

গেল ২৩ জানুয়ারি রাজধানীর কোক স্টুডিওতে ভিগো’র বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এর পরিচালনায় ছিলেন সানবীম আশরাফ, চিত্রগ্রহণে খায়ের খন্দকার। এছাড়াও মৃদুলা সম্প্রতি সানবীম আশরাফ পরিচালিত কালারমাইন্ড প্রোডাকশন নির্মিত সিম্ফনি মোবাইলের একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন। এটি ৮ তারিখ থেকে অনএয়ার হওয়ার কথা রয়েছে।

দুটি বিজ্ঞাপনে মৃদুলাকে নিয়ে কাজ করা প্রসঙ্গে নির্মাতা সানবীম আশরাফ বলেন, ‘মৃদুলা নবাগতা। কাজের প্রতি আগ্রহ অনেক বেশি। মনযোগ দিয়ে নিজের কাজটুকু করে। তার সঙ্গে দুটি বিজ্ঞাপনে কাজ করে বেশ ইতিবাচক অভিজ্ঞতা হলো।’

মৃদুলা বলেন, ‘কালারমাইন্ড প্রোডাকশন ও সানবীম আশরাফ ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ। দারুণ দুটি বিজ্ঞাপন হয়েছে ভিগো ও সিম্ফনির। আমি আশা করছি এগুলো প্রচারে এলে বেশ ভালো সাড়া পাবো।’

ময়মনসিংহের মেয়ে মৃদৃলা। আকাশ ছোঁয়া স্বপ্ন নিয়ে যুক্ত হয়েছেন গ্লামার ওয়ার্ল্ডে। সেই সঙ্গে চালিয়ে যাচ্ছেন পড়াশোনাও। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মৃদুলা। দুই ভাই বোনের মধ্যে মৃদুলাই বড়।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :