ভালোবাসা দিবসে স্ত্রীকে নিয়ে অতিথি তপু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৪৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮
ভালোবাসা দিবসে স্ত্রীকে নিয়ে অতিথি তপু

ভালোবাসা নিয়ে অনেক সংজ্ঞা আছে, ব্যাখ্যা বিশ্লেষণ আছে। তবে তার কোনোটাকেই পরিপূর্ণ বলা চলে না। জগতে ভালোবাসা এক অপার রহস্যের নাম। যাকে জানবার চেষ্টা করাই বোকামি। এর না আছে কোনো কূল, না কোনো তল। মানুষ হিসেবে কেবল ভালোবেসে যাওয়ার চেষ্টাই করে যাওয়া উচিত।

কারণ ভালোবাসায় মন্দ কিছু নেই। ভালোবাসা মহিমান্বিত। জগতের সব হৃদয়ই ভালোবাসে। তাই এ ভালোবাসাকে ঘিরে যে দিবস সেটি সার্বজনীন। বিশ্ব ভালোবাসা দিবস পালিত হয় ১৪ ফেব্রুয়ারি। এ দিনটিকে ঘিরে আগ্রহের শেষ নেই মানুষের। নিঃসঙ্গ মানুষটিও এ দিনে ভালোবাসাকে অনুভব করে ঘটা করেই।

সেখানে সংগীতশিল্পী তপু তো স্ত্রীসহই রয়েছেন। তাই তার উদযাপনটাও দুর্দান্ত। স্ত্রীকে অন্যরকম একটা দিন উপহার দিতে চেষ্টা করেন তিনি। সেই চেষ্টার নতুন মাত্রা নিয়ে তপু হাজির হচ্ছেন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসে সন্ধ্যা ৭টায় ‘রেডি একাত্তর ৯৮.৪ এফএম’ আয়োজিত শো-তে।

রেডিওটি ভালোবাসা দিবস উপলক্ষে আয়োজন করেছে ‘ভালোবাসা, ভালো থাক’ নামে অনুষ্ঠান। আরজে তানজিমের উপস্থাপনায় এ অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন সংগীতশিল্পী তপু এবং তার স্ত্রী নাজিবা। সেখানে তারা কথা বলবেন, ভালোবাসার রকম সকম নিয়ে। শ্রোতাদের গেয়ে শোনাবেন একমুঠো ভালোবাসার গানও।

এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com