ভ্রু কাঁপানো সেই ছেলেটিও এখন বড় তারকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮
ভ্রু কাঁপানো সেই ছেলেটিও এখন বড় তারকা

ভাগ্য কাকে কখন কোথায় নিয়ে যায় সেটা বলা মুশকিল। মুসলিম পরিবারের সন্তান রোশান আব্দুল রউফ। মায়াবী চেহারা। চোখে মুখে এখনো দুরন্ত কৈশোরের স্পষ্ট ছাপ। শোবিজে কাজের আগ্রহ তার অনেক। সেই আগ্রহ নিয়েই কাজ করতে এলেন সিনেমায়।

অতো গুরুত্বপূর্ণ কোনো চরিত্র ছিলো না। কিন্তু একটি দৃশ্যের ভিডিও প্রকাশ হয়ে দুনিয়া কাঁপিয়ে দিলো সেই ছেলেটি। বাণিজ্যিক এই পৃথিবীর হিসেব নিকেশে নারীর চেয়ে প্রচারে পুরুষের খামতি থাকলেও প্রচারের আলো একটু দেরিতে হলেও পড়েছে তার উপর।

ঠিক তাই, প্রিয়া প্রকাশ নামের সেই মেয়েটির ভিডিওতে সেই ছেলেটির কথাই বলা হচ্ছে; যাকে চোখ মেরেছিলেন প্রিয়া। সবাই এখন ছেলেটির খোঁজ জানতে চেয়েছেন। খোঁজ নিয়ে জানা গেল, রোশান আব্দুল রউফের বয়সও প্রিয়ার মতোই আঠারো। তিনি কলেজে পড়ছেন। খুব ভালো নাচেন। তিনি ডান্স রিয়েলিটি শো ‘ডি 4’ অংশ নিয়েছিলেন।

প্রিয়ার মতোই ‘ওরু আদার লাভ’ ছবিটি রোশানেরও প্রথম সিনেমা। প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন ও তার পরিবার। ভাইরাল হওয়ার পর সে এখন তার ইন্ডাস্ট্রিতে তো বটেই, ভারতজুড়েই তারকা খ্যাতি পেয়ে গেছেন। ফেসবুক, ইনস্ট্রাগ্রাম, টুইটারে ফলোয়ার বাড়ছে ঝড়ের গতিতে। অনেক বড় বড় তারকারাও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন দুর্দান্ত সাবলীল অভিনয়ের জন্য।

এদিকে একটি সাক্ষাত্কারে রোশান বলেন, ‘এটা ছিলো আমার প্রথম সিনেমা। সিনেমাটি নিয়ে এত কিছু ঘটে যাবে ভাবতেই পরিনি। আমি খুব উত্তেজিত।’

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com