২০ বছর পর আবারও স্বার্থপর নিয়ে হাজির তরুণ মুন্সী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
২০ বছর পর আবারও স্বার্থপর নিয়ে হাজির তরুণ মুন্সী

প্রায় ২০ বছর পর আবার প্রকাশিত হলো নব্বই দশকের জনপ্রিয় ব্যান্ড সংগীত ‘স্বার্থপর’। ‘চলে যদি যাবি দূরে স্বার্থপর, আমাকে কেন জোছনা দেখালি’- দারুণ এই কথার গানটির জন্ম হয়েছিল ১৯৯৭ সালে। সেই সময়ের অন্যতম আলোচিত ব্যান্ড ‘দ্যা ট্র্যাপ’র ব্যান্ড অ্যালবাম ‘ঠিকানা’ অ্যালবামের গান এটি।

গানটি গেয়েছিলেন ব্যান্ডের ভোকাল ও প্রতিষ্ঠাতা সদস্য তরুণ মুন্সী। তারই কথা ও সুরে সেই সময় গানটির সংগীতায়োজনে ছিল ব্যান্ড ‘দ্যা ট্র্যাপ’। ১৯৯৮ সালে অডিও প্রযোজনা সংস্থা সাউন্ডটেকের ব্যানারে ‘দ্যা ট্র্যাপ’র ব্যান্ডের মুক্তি পাওয়া ‘ঠিকানা’ অ্যালবামের এই গানটি সেই সময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলো।

গেলো ২০ বছরেও গানটির সেই জনপ্রিয়তায় ভাটা পড়েনি। সেই কথা মাথায় রেখেই ২০ বছর পর আরেক জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট থেকে এবারের ভালোবাসা দিবস উপলক্ষে নতুন করে প্রকাশিত হলো ‘স্বার্থপর’ গানটি আনপ্লাগড ভার্সন হিসেবে।

নতুন করে এই আনপ্লাগড ভার্সনের সংগীতায়োজনে ছিলেন তরুণ মুন্সী ও মাহান। আর গানটির মিউজিক ভিডিওর নির্দেশনায় ছিলেন ইয়ামিন এলান। নতুন করে এই গানটি প্রকাশ করা প্রসঙ্গে তরুণ মুন্সী বলেন, ‘গেলো ২০ বছর ধরে আমার গাওয়া ‘স্বার্থপর’ গানটিকে সম্মানিত শ্রোতারা সমানতালে ভালোবেসে যাচ্ছেন। এই বিষয়টা আমাকে সবসময়ই আলোড়িত করে। আসিফ ভাই এবং আর্ব এন্টারটেইনমেন্ট এর প্রতি কৃতজ্ঞতা। কৃতজ্ঞতা এবং ভালোবাসা প্রিয় শ্রোতাদের জন্য। যাদের জন্য আজও বেঁচে আছে ‘স্বার্থপর’ গানটি। আমি আশা করছি আমার এই প্রচেষ্টা সবার ভালো লাগবে।’

গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com