এবার প্রচার হবে বিদেশি সিরিয়াল কারবালা কাহিনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ১৪ মার্চ ২০১৮

শিল্পী সংঘ, টিভি নাটকের পরিচালক ও প্রযোজকদের সংগঠন, দেশীয় টিভিতে বিদেশি সিরিয়ালের প্রচার- সবই আছে আগের মতো। কেবল আন্দোলনটাই নেই। ফুরিয়ে গেছে চেতনার আগুন। চাহিদা আর ব্যবসায়িক বাস্তবতায় আবেগ-আবদার ফুরিয়েই আসে- সেটাই যেন প্রমাণ হলো।

সব প্রতিকূলতা পাশ কাটিয়ে দেশের বেশিরভাগ বেসরকারি টিভি চ্যানেলেই নির্বিঘ্নে চলছে বিদেশি সিরিয়াল। সেগুলোর দর্শকপ্রিয়তাও আশা জাগানিয়া। সেই ধারাবাহিকতায় এবার এসএ টিভিতে প্রচার হতে যাচ্ছে রক্তাক্ত কারবালা ময়দানের গল্প নিয়ে নির্মিত মেগা ধারাবাহিক।

ইসলামের বিস্তারে কারবালার ঘটনা শোকের এক ইতিহাস। সেই ইতিহাসকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে এই সিরিয়াল। অনবদ্য কাহিনি নিয়ে ইরানে নির্মিত এই ধারাবাহিক নাটকের নাম ‘কারবালা কাহিনি’। দেশের খ্যাতিমান শিল্পীরা সিরিয়ালটির বিভিন্ন চরিত্রের বাংলা ডাবিং করেছেন।

সপ্তাহে রোববার থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিট এবং রাত ১১টায় সম্প্রচার করা হবে। আগামীকাল বৃহস্পতিবার থেকে এর সম্প্রচার শুরু হবে বলে জানা গেছে।

এর আগে এসএটিভিতে ‘ই্উসুফ জুলেখা’ নামের ধারাবাহিক নাটকটি প্রচার করা হয়। এর সাফল্যের পরই ‘কারবালা কাহিনি’ ধারাবাহিক নাটকটি প্রচারের সিদ্ধান্ত নিয়েছেন এসএটিভি কর্তৃপক্ষ।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :