শুক্রবারে সাজ্জাদ-তিশার কল্পকথা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৪ মার্চ ২০১৮

সময়ের জনপ্রিয় দুই তারকা ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা। মডেলিং, অভিনয়-সবখানেই তারা মুগ্দতা ছড়িয়ে যাচ্ছেন। একসঙ্গেও বেশ অনেকবার দেখা গেছে দুজনকে। সেই ধারাবাহিকতায় নতুন করে জুটি বাঁধলেন তারা নতুন নাটকে।

জনপ্রিয় নাট্যকার জহির করিমের লেখা এই নাটকের নাম ‘কল্পকথা’। রোমান্টিক প্রেমের নাটকটি নির্মাণ করেছেন ফুয়াদ লিটন। এখানে দেখা যাবে ছোটবেলায় বাবা মাকে হারিয়ে কল্প কিছুটা ডিপ্রেশনে আক্রান্ত। একা থাকতে পছন্দ করে। কোন বন্ধু-বান্ধব নেই। এমনকি মোবাইল ফোনও ব্যবহার করে না।

একদিন কথা নামের একটি মেয়ের সাথ তার দেখা হয়, তারপর পরিচয়, তারপর ভালোবাসাবাসি। ওরা সিদ্ধান্ত নেয় বিয়ে করবে। বিয়ের আয়োজন হলো কিন্তু কথা এলো না। অস্থির হয়ে যায় সবাই। কল্প সারা শহর খুঁজতে থাকে কথাকে। যেখানে বসে ওরা কফি খেতো, যেসব জায়গায় ওরা ঘুরে বেড়াতো সব জায়গাতেই কল্প কথাকে খুঁজেছে।

কিন্তু কোথাও নেই কথা। কল্প পুলিশ ভয় পায় তাই পুলিশ স্টেশনে যায়নি ডায়েরী করার জন্য। নিজের হাতে আকা কথার একটা ছবি নিয়ে এলাকার একজন পুলিশ অফিসারের বাসায় হাজির হয় কল্প। পুলিশ অফিসার ছবি দেখে চমকে উঠে। কারণ এই ছবিটা পুলিশ অফিসারেরই স্ত্রী জয়ার ছবি।

বিভ্রান্তিতে পড়ে যায় অফিসার। তারপর অফিসার যোগাযোগ করে তার এক সাইক্রিয়াটিস্ট বন্ধুর সাথে। তারপর নাটকে আসে নতুন মোড়।

শেষটুকু কি হবে দেখতে চোখ রাখুন এনটিভির পর্দায় ১৬ মার্চ, শুক্রবার রাত ৯ টায়।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :