এবার জুটি মিলন-রাকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২৮ মার্চ ২০১৮

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন ছোট পর্দা দিয়ে যাত্রা শুরু করলেও বড় পর্দাতে পেয়েছেন দর্শকপ্রিয়তা। নামের শেষে যোগ করেছেন বেশ কিছু আলোচিত ছবি। যার মধ্যে ‘রাজনীতি’ পেয়েছে ব্যবসায়িক সাফল্যও।

এই ছবিতে মিলনের অভিনয় মুগ্ধ করেছে দর্শক। সাদেক বাচ্চু, আলীরাজ, শাকিব খান ও অপু বিশ্বাসের মতো বড় পর্দার তুমুল জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে প্রমাণ করেছেন তিনি। এরপর বেশ কিছু চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। যার কোনোটার শুটিং হয়েছে, কোনোটা রয়েছে শুটিংয়ের অপেক্ষায়।

এবার তিনি কাজ করতে চলেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। নাম ‘শেষ রাতের গল্প’। এখানে মিলনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের আলোচিত নবাগত মুখ রাকা বিশ্বাস। এছাড়াও ছবির একটি চরিত্রে দেখা যাবে একে আজাদ আদরকে।

এ চলচ্চিত্রটি পরিচালনা করছেন এফ আই শাহীন। তিনি জানালেন, আগামী ৫-৬ এপ্রিল পুবাইল ও ঢাকায় চলচ্চিত্রটির দৃশ্যধারন হবে। এর চিত্রনাট্য লিখেছেন আওরঙ্গজেব। এটি প্রযোজনা করছেন রুপস মাল্টিমিডিয়া।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]