সাজ্জাদ-প্রভার গল্পের শেষে কী?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ০১ এপ্রিল ২০১৮

এখন থেকেই ঈদের নাটক নির্মাণের কাজ শুরু করে দিয়েছেন নির্মাতারা। তারই ধারাবাহিকতায় নির্মাতা সাখাওয়াত মানিক নির্মাণ করলেন ‘তোমার আমার গল্প শেষে’ নামে একটি নাটক। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাদিয়া জাহান প্রভা

‘তোমার আমার গল্প শেষে’ নাটকটি রচনা করেছেন ইউসুফ আলি খোকন। এতে আরও অভিনয় করেছেন করেছেন উষ্ণ, পীরজাদা হারুন প্রমুখ। নাটকে সাজ্জাদের চরিত্রটির নাম সুমন ও প্রভার চরিত্রটির নাম নিতা।

নাটকের গল্পে দেখা যাবে, বাড়ি ভাড়া নেয়ার পর থেকে সুমন বাড়িওয়ালার মেয়ে মাইশাকে পড়াতে শুরু করেন। ধীরে ধীরে সুমনের প্রতি দুর্বল হয়ে পড়ে মাইশা। কিন্তু সুমন ভালোবাসে নীতাকে। সুমন প্রথম থেকে মাইশাকে বোঝানোর চেষ্টা করে সম্পর্কটা সম্ভব না।
তবে মাইশা হাল ছাড়ে না। হঠাৎ একটা প্রোজেক্টের কাজ পাওয়ায় ব্যস্ত হয়ে পড়েন সুমন। এবার নীতা পড়ানো শুরু করলো মাইশাকে, ঘটনা তখনই ঘটে। নীতা জেনে যায় সুমনের প্রতি মাইশার দুর্বলতা। এরপর শুরু হয় দ্বন্দ্ব। এভাবেই নানা টানা-পোড়েনের মাধ্যমে গল্পটি এগিয়ে যায়।

নাটকটির ব্যাপারে সাখাওয়াত মানিক বলেন, ‘ঈদে দর্শকরা যে মেজাজের নাটক দেখতে চান এই নাটকটি ঠিক তেমনি গল্প নিয়ে তৈরি। আর ঈদ একটি বড় উৎসব হওয়াতে সারা বছরের তুলনায় এ সময়টায় দর্শকদের নাটক নিয়ে আগ্রহ বেশি থাকে। সবদিক বিবেচনা করেই নাটকটি নির্মাণ করেছি। আশা করছি দর্শকরা নাটকটি পছন্দ করবেন। আসছে ঈদে নাটকটি যে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।’

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :