মজার গল্পে তাদের জোর জব্বর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ০২ এপ্রিল ২০১৮

আব্দুল জব্বার সব কিছুতেই জোর খাটায়। এজন্য এলাকার সবাই তাকে জোর জব্বর বলে ডাকে। কিন্তু তার সামনে জোর জব্বর বলার সাহস কারো নাই। তার পেছনেই এই নামে ডাকে তাকে।

জোর জব্বরের বাবার আমলের একটা ইঞ্জিন বিহিন গাড়ি রয়েছে। এই গাড়িটাকে রঙ করে নতুন গাড়ির মত করে রাখে সে। গাড়ির নাম দিয়েছে পংখী রাজ। তার দুজন চ্যালা রয়েছে মানিক ও ইকো। গাড়ির স্ট্যাডিংয়ে জব্বর বসে থাকে আর তার চ্যালা দুটো গাড়িটা ঠেলে নিয়ে যায়।

তার এলাকায় তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে শামসু গ্রুপ। শামসুর সাথে জব্বারের দা কুমড়ো সম্পর্ক। কিন্তু শামসুর ছোট বোনকে পছন্দ করে জব্বর। এতে লাগে বিপত্তি। ঘটে চলে নানা নাটকীয় ঘটনা। এমনি এক মজার গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘জোর জব্বর’।

ইন্সাইট ক্রিয়েশনের ব্যানারে সৌরভ সাফওয়ানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন হেলাল উদ্দিন ফারহান ও সৌরভ সাফওয়ান। নাটকটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, তাসনুভা তিশা, মারজুক রাসেল। আরও আছেন রেজাউল আমিন সুজন, মাসুম, বিটলু শামীম ও আরো অনেকেই।

এখানে জব্বার চরিত্রে রয়েছেন জোভান ও শামসু চরিত্রে অভিনয় করবেন মারজুক রাসেল। তার বোনের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তাসনুভা তিশাকে।

নাটকটি আসছে ঈদে যে কোনো বেসকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানালেন নির্মাতা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :