লাল গালিচায় দাঁড়িয়ে দর্শকদের শুভেচ্ছা জানালেন পপি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ০৩ এপ্রিল ২০১৮

চলচ্চিত্র দিবস উপলক্ষে এফডিসিতে চলছে নানা আয়োজন। আজ মঙ্গলবার (৩ এপ্রিল) এফডিসি সেজেছে বর্ণিল রঙে। শিল্পী সমিতির সামনে শিল্পীদের জন্য লাল গালিচার ব্যবস্থা করা হয়েছে। এখানেই পাওয়া গেলো নায়িকা পপিকে। চলচ্চিত্র দিবস উপলক্ষে চলচ্চিত্রপ্রেমী অনেক মানুষের ভিড় সেখানে। অনেকেই সামনে থেকে নায়িকাকে একনজর দেখার জন্য উঁকি-ঝুঁকি মারছে।

ঢাকাই সিনেমার সাংবাদিকরাও উপস্থিত সেখানে। চলচ্চিত্র দিবস উপলক্ষে পপির অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, ‘এই দিনটির জন্য প্রথমেই প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। কারণ উনিই ৩ এপ্রিলকে জাতীয় চলচ্চিত্র দিবস হিসেবে ঘোষণা করেছেন। এই দিনটি চচ্চিত্রের মানুষদের জন্য একটি অন্যরকম দিন। শুধু চলচ্চিত্রের মানুষদেরই নয়, এই দিনটি চলচ্চিত্রের দর্শকদেরও। যারা দেশেে চলচ্চিত্রকে ভালোবাসেন তাদের প্রত্যেকেরই ভালো লাগার একটি দিন আজ। চলচ্চিত্র দিবসে সব শিল্পীদের পক্ষ থেকে দর্শকদের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। তারা আমাদের চলচ্চিত্রের সঙ্গে আছেন ও থাকবেন।’

এখানে ছাড়াও চলচ্চিত্র দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভাতেও অন্যন্য শিল্পীদের পাশাপাশি ছিলেন পপিও। ঘুরে ঘুরে ভক্তদের সঙ্গে সেলফিও তুলতেও দেখা গেল পপিকে।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল থেকেই এফডিসিতে একের পর এক আয়োজন চলছে চলচ্চিত্র দিবসকে ঘিরে। সন্ধ্যার পরে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]