তৌকীর-নাদিয়ার ‘ভালোবাসার অন্য অনুভূতি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০৯ এপ্রিল ২০১৮

আশির দশকের মাঝামাঝি, নব্বই দশকের শেষ ও বর্তমান সময়ের তিন যুগলের গল্প নিয়ে টেলিছবি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা নাজমুল রনি। টেলিছবিটির নাম ‘ভালোবাসার অন্য অনুভূতি’। এখানে তিন সময়ের তিন যুগলের দাম্পত্য সম্পর্কের একটি বিশ্লেষণ তুলে ধরা হয়েছে বলে জানালেন নির্মাতা। সম্প্রতি উত্তরায় এর শুটিংও শেষ হয়েছে।

নির্মাতা রনি জানান, ‘ভালোবাসার অন্য অনুভূতি’ টেলিছবিতে ৮০’র দশকের দম্পতি হিসেবে দেখা যাবে রুনা খান ও পীরজাদাকে, ৯০’র দশকে নিজেদের তুলে ধরবেন তৌকীর আহমেদ ও নাদিয়া। আর বর্তমান সময়ের দম্পতির জুটি হয়েছেন জোভান ও রুহি।

তিনি বলেন, ‘ভালোবাসার রঙ সব সময় একই। শুধু সময়ের সঙ্গে সঙ্গে আমরা পাল্টে যায়। আমার টেলিছবিতে আমি বিভিন্ন সময়ের জুটিদের মনস্তাত্বিক দিক তুলে ধরার চেষ্টা করেছি। এখানে দেখা যাবে আশি, নব্বইয়ের দম্পতিরাও কীভাবে বর্তমান সময়েও ইন্টারনেটের যুগে এসে সুখে স্বাচ্ছন্দ্যে দিন কাটাচ্ছেন। আবার বর্তমান সময়ের আপগ্রেড মানুষ হয়েও এই সময়ের যুগলদের মধ্যে অশান্তির কারণ হয় ফেসবুক, হোয়াটস আপসহ সোশ্যাল যোগাযোগ মাধ্যম।’

রনির ভাষ্যে, টেলিছবিতে রুনা খান-পীরজাদা ও তৌকীর–নাদিয়া চাকরি করেন। এরপরও তারা একে অপরকে সময় দেন। সবাই সবাইকে সহযোগিতা করে ভালো থাকেন। অন্যদিকে দেখা যায়, জোভান-রুহিও চাকরিজীবী দম্পতি। বাসায় ফিরে তারা যে যার মতো চলেন। দু’জনই স্বাবলম্বী বলে কেউ কাউকে মূল্য দিতে চান না। এক সময় তৌকীর-নাদিয়া দম্পতির সহযোগিতায় তারা তাদের নিজেদের ভুল বোঝেন।

১২ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা ‘ভালোবাসার অন্য অনুভূতি’ প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :