বাবা দিবসে অধরা সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১৭ এপ্রিল ২০১৮

‘কাটে না সময় যখন, আর কিছুতে,বন্ধুর টেলিফোনে মন বসে না, জানলার গ্রিলটাতে ঠেকাই মাথা, মনে হয় বাবার মতো কেউ বলে না, আয় খুকু আয়, আয় খুকু আয়…।’ হেমন্ত মুখোপাধ্যায় ও শ্রাবন্তী মজুমদারের গাওয়া এই গানটি বাবা ও সন্তানদের দারুণ নস্টালজিয়ায় ডুবিয়ে দেয়।

বাবা; সন্তানের মাথার ওপর যার স্নেহছায়া বটবৃক্ষের মতো। সন্তানের ভালোর জন্য জীবনের প্রায় সবকিছুই নির্দ্বিধায় ত্যাগ করেন তিনি। আদর-শাসন আর বিশ্বস্ততার জায়গা হলো বাবা। বাবার তুলনা বাবাই।

বাবা দিবসে তাই বিশেষ দিনটিকে ঘিরে নানা আয়োজনে মেতে উঠতে দেখা যায়। এ দিবসকে সামনে রেখেই নির্মিত হয় নাটক-টেলিছবি ও নানা রকম অনুষ্ঠান। সেই ধারাবাহিকতায় নির্মিত হলো বিশেষ নাটক ‌‘শ্যাডো ইজ বিউটি’।

নাটকটি পরিচালনা করছেন শাহীন স্বাধীন। তিনি জানালেন, নাটকের নামটি পরিবর্তিত হতে পারে। এ নাটকের মাধ্যমে প্রথমবারের মত বাবা দিবসের নাটকে কাজ করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর।

গেল সোমবার রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে নাটকের শুটিং শুরু হয়। চলবে আজ রাত পর্যন্ত। নাটকটিতে সাবিলা নূর অভিনয় করছেন অধরা চরিত্রে। সাবিলা বলেন, ‘প্রথমবার বাবা দিবসের নাটকে কাজ করছি। এটা আমার জন্য অবশ্যই অনেক স্পেশাল একটি কাজ। নাটকের গল্পটা খুবই ভালো। আমার মা-বাবার চরিত্রে আছেন নওশীন আপু ও হিল্লোল ভাই।’

আসছে বাবা দিবস উপলক্ষে কোনো একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার।

আইএন/এমএবি/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :