সৌরভ গাঙ্গুলি হতে চান যিশু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২১ এপ্রিল ২০১৮

ভারতীয় ক্রিকেটে উজ্জ্বল এক নক্ষত্রের নাম সৌরভ গাঙ্গুলি। এই বাঙালি ক্রিকেটারের হাত ধরেই গড়ে উঠেছিলো ‘টিম ইন্ডিয়া’। শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, হরভজন সিং, ভিভিএস লক্ষণ, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিংয়ের মতো বিশ্বজয়ী তারকারা তার নেতৃত্বেই দীর্ঘদিন ক্রিকেট বিশ্ব শাসন করেছেন ব্যাটে-বলের কারিশমাতে।

কলকাতার মানুষতো বটেই, সবখানেই দাদা বলেই খ্যাত সৌরভ। বর্তমানে খেলছেন না, তবে ভারতীয় ক্রিকেটের গুরুত্বপূর্ণ নানা দায়িত্ব তাকে সামলাতে হয়। মাঝে মধ্যে মাইক্রোফোন হাতে হাজির হন খেলার ধারাভাষ্য দিতেও।

অন্যদিকে কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। ক্রিকেটের প্রতি তার ভালবাসার কথা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। এখনও শুটিংয়ের ফাঁকে ক্রিকেট ব্যাট হাতে খেলতে নামা তার পছন্দের অবসর। অথবা সেলিব্রিটি ক্রিকেট ম্যাচে তার জায়গা পাকা। এবার তাকে দেখা গেল আইপিএলের কমেন্ট্রি বক্সে।

স্টার জলসা মুভিসের চলতি বছরে আইপিএলের বাংলা কমেন্ট্রি শুনছেন দর্শক। আর সে কারণেই সদ্য কমেন্ট্রি বক্সে হাজির ছিলেন যিশু। সেখানেই জানালেন, সৌরভ গাঙ্গুলির বায়োপিকে সৌরভের চরিত্রে অভিনয় করতে আগ্রহী তিনি।

কমেন্ট্রি বক্সে তাকে প্রশ্ন করা হয়েছিলো কোনো ক্রিকেটারের বায়োপিকে যদি অভিনয় করতে হয়, তাহলে কি বিশেষ কোনও পছন্দ রয়েছে তার? উত্তরে যিশু বলেন, ‘সৌরভ গাঙ্গুলি ছাড়া আর কোনো নাম হতেই পারে না। কারণ সৌরভ বাংলার। আর আমিও বাঙালি। আমি অনেকদিন ধরে তাকে চিনি। ১৯৯৬-এ যখন সৌরভ ইংল্যান্ডে গিয়েছিল ভারতকে রিপ্রেজেন্ট করতে তখন আমি ওকে নেটে বল করতাম। ফলে ওর বায়োপিক করতে পারলে ভাল লাগবে।’

আর আইপিএলে চোখ বুজে কেকেআরকে সাপোর্ট করেন যিশু।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com