শুক্রবার এক মঞ্চে গাইবে মাইলস, এলআরবি ও আর্ক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৬ এপ্রিল ২০১৮

ব্যান্ড সংগীতের সে এক যুগ ছিলো। আইয়ূব বাচ্চু, শাফিন আহমেদ, হাসান- তিন ব্যান্ডের দিন রত্ন। একের পর এক হিট গান দিয়ে তারা মাতিয়ে রাখতেন ব্যান্ড সংগীতের শ্রোতা। নানা কনসার্টে এক মঞ্চে দেখা মিলতো এইসব ব্যান্ডগুলো। সেই দিন আর নেই। সামগ্রিক সংগীতাঙ্গনেই তাল কেটে গেছে।

খুশির খবর হলো দীর্ঘদিন পর আবারও একই কনসার্টে গান গাইতে যাচ্ছে সোনালি দিনের নন্দিত তিন ব্যান্ড দল এলআরবি, মাইলস ও আর্ক। তাদের সঙ্গে আরও থাকবে আর্ক এবং আর্বোভাইরাস।

বৈশাখ উপলক্ষে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রক দ্য সিটি' কনসার্ট’। আগামীকাল শুক্রবার, ২৭ এপ্রিল বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির এক্সপো জোনে অনুষ্ঠিত হবে এই আয়োজন।

‘রক দ্য সিটি' শিরোনামের এই কনসার্টটি প্রেজেন্ট করছে প্রাণ ফ্রুটো এবং পাওয়ার্ড বাই দুরন্ত বাইসাইকেল। টিকিটের মূল্য মাত্র ৩০০ টাকা। সহজ ডটকমের ওয়েব সাইটে প্রবেশ করে সহজেই টিকিট সংগ্রহ করতে পারছেন আগ্রহীরা। কনসার্টের দিন অনুষ্ঠানস্থলেও পাওয়া যাবে টিকিট।

প্রাণ বেভারেজ লিমিটেডের ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, ‘বৈশাখ বাঙালির ঐতিহ্য। বৈশাখকে কেন্দ্র করে সবাই নানা আয়োজনে মেতে উঠে। এবার বৈশাখকে রঙিন করে তুলতেই এই কনসার্টের আয়োজন করেছি। আশা করছি সবাই উপভোগ করবেন কনসার্টটি।’

‘রক অন ঢাকা’ শিরোনামে গেলো বছরের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হয় একটি কনসার্ট। তারই ধারাবাহিকতায় মার্চ মাসে অনুষ্ঠিত হয়েছিলো ‘রক অন ঢাকা টু’। এবার অনুষ্ঠিত হচ্ছে ‘রক দ্য সিটি’। আগের কনসার্টে গান পরিবেশন করেছিলো জনপ্রিয় ব্যান্ড এলআরবি, ব্ল্যাক ও ওয়ারফেজ।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :