সিনেমার জন্য ওজন কমিয়েছি বাইক চালানো শিখেছি : বাঁধন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০১ মে ২০১৮

হঠাৎ করেই ‘দহন’ সিনেমার নায়িকা হওয়ার সংবাদ দিয়ে সবাইকে চমকে দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এর মধ্যে বেশ মুটিয়ে গিয়েছিলেন বাঁধন। কিন্তু সিনেমায় ফেরার আগে নিজেকে বদলে ফেলেছেন তিনি। নিজেকে তৈরী করার জন্য বেশ কাঠ খড়ও পুড়িয়েছেন সেটা এখনকার বাঁধনকে দেখলেই বোঝা যায়। নিজেকে ফিট করতে প্রায় ১৬ কেজি ওজন ঝরিয়েছেন এ নায়িকা।

শুধুই ওজন কমানো? সিনেমার জন বাইক চালানো শিখতেও হয়েছে তাকে। বাঁধনের ভাষ্যে,‘ আমার কাছে ওজন কমানোটা কঠিন ছিল না, কঠিন ছিল বাইক চালানো শেখা। যখন শুনলাম আমাকে বাইব চালানো শিখতে হবে তখন ভয়ই পেয়েছিলাম। ভেবেছিলাম, আমার পক্ষে আদৌ বাইক চালানো সম্ভব কি না। বড় কথা হলো আমি সেটা সম্ভব করতে পেরেছি।’

সিনেমায় আসাটা কি একটু দেরি হয়ে গেল না? বাঁধন উত্তর দিলেন,‘ইচ্ছে ও সততার সাথে চেষ্টা করলে আসলে সব কিছুই পাওয়া সম্ভব। সেটা আমি প্রামান করতে পেরেছি। এর জন্য অবশ্য ধন্যবাদটা দিতে হয় জাজ মাল্টি মিডিয়াতে। কারণ তারা আমার উপর আস্থা রেখেছেন। সবাই দোয়া করবেনি অভিনয়টাও যেনো ভালো করে করতে পারি।’

পরিচালক রায়হান রাফি নির্মাণ করবেন ‘দহন’। ছবিতে বাঁধনের বিপরীতে অভিনয় করবেন সিয়াম। আর ছবিটির আরও একজন নায়িকা হিসেবে থাকছেন পূজা। ছবিটিতে মাদক আসক্ত এক যুবকের চরিত্রে অভিনয় করবেন সিয়াম, পূজাকে দেখা যাবে একজন গার্মেন্ট কর্মির চরিত্রে। পূজাও এই সিনার জন্য নিজেকে প্রস্তুত করতে ৭ দিন একটি গার্মেন্টে চাকরি করেছেন বলে জানা যায়।

‘দহন’ হতে যাচ্ছে সিয়ামের দ্বিতীয় সিনেমা। অন্যদিকে নায়িকা হিসেবে পূজার তৃতীয় সিনেমা। ইতোমধ্যে পূজার প্রথম সিনেমা ‘নূর জাহান’ বাংলাদেশ-ভারতে মুক্তি পেয়েছে। আর এটি বাঁধনের দ্বিতীয় সিনেমা। এর আগে 'নিঝুম অরণ্যে'-এ সজলের বিপরীতে অভিনয় করেছিলেন।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]