পুরো রমজান জুড়ে সোনিয়ার ঈদ অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৯ মে ২০১৮

শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। রোজাকে উপলক্ষ্য করে দেশের প্রতিটি টেলিভিশন চ্যানেলেই শুরু হবে বিভিন্ন অনুষ্ঠান। এ প্রজন্মের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা সোনিয়ার উপস্থাপনায় ১ম রোজা থেকে শেষ রোজা পর্যন্ত মাসজুড়ে বাংলাভিশনে প্রচার শুরু করেছে ‘লাক্স স্টাইল ফাইল’। ইফতারের পরপরই ৬টা ৪৫ মিনিটে ‘লাক্স স্টাইল ফাইল’ এর প্রতিটি পর্বেই একজন সেলেব্রেটি কথা বলবেন তার ঈদের ফ্যাশন, স্টাইল ও কেনাকাটা নিয়ে।

চলচ্চিত্র, নাটক, সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় তারকাদের ঈদ কথোপকথনের পাশাপাশি প্রতি পর্বে দর্শকদের জন্য আরও থাকছে স্টাইল শপ, ইটিং আউট, মেকওভার থেকে শুরু করে ঈদের কোনাকাটা, খাবারদাবার ও রূপচর্চা সম্পর্কিত নানান কিছু।

লাক্স স্টাইল ফাইল প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘গত বছরও আমি এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেছিলাম। এবার আরও বড় পরিসরে হচ্ছে। দর্শকদের ভালোলাগার কারণেই বাংলাভিশন অনুষ্ঠানটি দ্বিতীয়বারের মতো করছে। আশা করি ব্যতিক্রমী এ প্রোগ্রামটি দর্শকদের ঈদের কেনাকাটায় গাইড হিসেবে কাজ করবে’।

এদিকে সোনিয়া বর্তমানে দেশটিভিতে নিয়মিত উপস্থাপনা করছেন লাইফ স্টাইল নির্ভর প্রোগ্রাম ‘সানসিল্ক সুরঞ্জনা’। এছাড়া আসছে ঈদে সোনিয়া অভিনীত একাধিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com