নিয়তির খেলায় অপূর্ব-বাঁধন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১৯ মে ২০১৮

ছোট পর্দার এই সময়ের জনপ্রিয় একজন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সমান তালে নাটকে অভিনয় করে চলেছেন অপূর্ব। অন্যদিকে ছোট পর্দার আরেক জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন। সম্প্রতি নতুন একটি সিনেমায় নাম লেখিয়েছেন তিনি। খবর হলো ‘নিয়তির খেলা ’ নামের এক নাটকে জুটি বেঁধেছেন অপূর্ব-বাঁধন। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তারা। এটি রচনা ও পরিচালনা করেছেন মেজবাহ শিকদার।

নাটকের গল্পে দেখা যাবে, আবির দীর্ঘদিন পর পুরনো প্রেমিকা জিসার সাথে দেখা করার জন্য আমেরিকা থেকে দেশে আসে। জিসা সম্প্রতি একটি রেস্টুরেন্ট খুলেছে। সেখানেই একবারের জন্য দেখা করতে আসে আবির। আসার পর জিসাকে অনেক কথা বলতে চায়, তবে বলতে পারে না। কিন্তু জিসা ব্রেকআপের পর থেকে বর্তমান পর্যন্ত আবিরকে জানায়। সবকিছু জানার পর আবির আবারও জিসার সাথে সম্পর্ক বজায় রাখতে অনুরোধ করে। জিসা তা প্রত্যাখ্যান করে। মনোকষ্ট নিয়ে আবির পুনরায় আমেরিকায় চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। মূল চমক দেখা যাবে এরপর।

নির্মাতা সূত্রে জানা গেছে আরটিভিতে শনিবার (১৯ মে) রাত ৮টা ১০ মিনিটে প্রচারিত হবে জিয়াউল ফারুক অপূর্ব এবং আজমেরী হক বাঁধন অভিনীত একক নাটক ‘নিয়তির খেলা’।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]