তাহসানের নায়িকা হয়ে উচ্ছ্বসিত লাক্স সুপারস্টার মিম মানতাশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২০ মে ২০১৮

কিছুদিন আগেই সম্পন্ন হয়েছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতা। প্রায় ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে লাক্স সুপারস্টার বিজয়ীর মুকুট জয় করেছেন মিম মানতাশা। লাক্স সুপারস্টার হওয়ার এক সপ্তাহের মধ্যেই অভিনয়ে নাম লেখালেন এ বিজয়ী। গত শুক্রবার ও শনিবার রাজধানীর উত্তরায় শুটিংয়ে অংশ নেন ফেরদৌস হাসানের টেলিছবি ‘ভবঘুরে’তে। সম্প্রতি শেষ করলেন এ টেলিছবির শুটিং।

এ টেলিছবির বড় চমক, মানতাশা অভিনয়ের শুরুতেই সঙ্গে পেয়েছেন অভিনেতা ও গায়ক তাহসান খানকে। লাক্স সুপারস্টার হওয়ার দীর্ঘ যাত্রায় অন্য দুই বিচারকের সঙ্গে তাহসান ছিলেন মানতাশার বিচারক।

প্রথমবারের মতো অভিনয় নিয়ে বেশ উচ্ছসিত মানতাশা বলেন, ‘লাক্স সুপারস্টার প্রতিযোগিতার সময়ও আমাদের অভিনয় করতে হয়েছিল। তখন ক্যামেরার সামনেও দাঁড়িয়েছি। কিন্তু সেটা ছিল প্রতিযোগিতার একটা ধাপ। কিন্তু এটা একেবারেই অন্য রকম। সবকিছু নতুন নতুন লাগছে। তাহসান স্যার আমার বিচারক ছিলেন সেই জায়গা থেকে প্রথমে একটু ভয় ও নার্ভাস লাগছিলো। তাহসান স্যার ভীষণ হেল্পফুল,কাজের ক্ষেত্রে আমাকে হেল্প করেছেন। এক কথায় শুটিংটা খুব উপভোগ করছি। সবকিছু মিলিয়ে ভালো একটা অভিজ্ঞতা হয়েছে।’

‘ভবঘুরে’ টেলিছবিটি রচনা ও পরিচালনা করেছেন ফেরদৌস হাসান। পরিচালক বলেন, ‘ভবঘুরে এক তরুণকে ঘিরে নাটকটির গল্প। যে তরুণের চরিত্রে অভিনয় করছেন তাহসান। এতে আরও অভিনয় করছেন আবুল হায়াত, দিলারা জামান, পাভেল ইসলাম প্রমুখ। আসছে ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত এ টেলিছবিটি ঈদের দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

আইএন/এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :