ধার্মিক তিশার জন্য বদলে গেলেন অপূর্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২০ মে ২০১৮

চলছে মাহে রমজান। আর এ মাহে রমজান উপলক্ষে নির্মিত হল নাটক ‘জীবন’। নাটকটির গল্প,কাহিনী,চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ। আর এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয় শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।

নাটকের গল্পে দেখা যাবে, ধার্মিক ও বেশ গোছানো একটি মেয়ে তানজিন তিশা। ইবাদত, পড়াশোনা ও ক্যারিয়ার গড়ার চেষ্টায় তার সময় কাটে। অপরদিকে অপূর্ব তার পুরো উল্টো একটা চরিত্র যিনি একেবারে অগোছালো ও ক্যারিয়ার নিয়ে উদাসীন। হঠাৎ একদিন রাস্তায় দেখা হয় তিশার সাথে। তিশাকে দেখে তার প্রচণ্ড ভালো লেগে যায়। এরপর সেই ভালো লাগার কথা বলেও ফেলেন তাকে।

এক পর্যায় পারিবারিকভাবে তাদের বিয়ের কথা এগোতে থাকে। কিন্তু তিশা বিয়ের আগে অপূর্বকে কিছু কথা বলেন। আর সেই কথাগুলো শুনে অপূর্বের মধ্যে উপলব্ধি হয়। নিজেকে পাল্টে ফেলেন তিনি। তিশার কথায় বদলে যায় তার জীবন। এমনই গল্পে মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন নাটক ‘জীবন’। পবিত্র মাহে রমজান উপলক্ষে গত ১৮ মে এটি প্রকাশ পেয়েছে ইউটিউবে।

মাবরুর রশীদ বান্নাহ বলেন, ‘রমজান মাসের কথা মাথায় রেখে কাজটি করেছি। এই নাটকে দর্শকদের সুস্থ্য বিনোদন দেওয়ার মধ্য দিয়ে কিছু ইতিবাচক বার্তা দেওয়ার চেষ্টা করেছি। দর্শকের ভালো সাড়া পাচ্ছি।’ তানজিন তিশা বলেন, ‘নাটকটি রমজান মাসকে মাথায় রেখে নির্মাণ করা হয়েছে। এই নাটকের গল্পে একটা ইতিবাচক মেসেজ আছে। নাটকটি থেকে ভালো একটা সাড়া পাচ্ছি এখন পর্যন্ত।’

আইএন/এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com