তাজিন আহমেদের দাফন আগামীকাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ২২ মে ২০১৮ | আপডেট: ০৮:২৩ পিএম, ২২ মে ২০১৮

প্রাণ যতক্ষণ থাকে দেহে ততক্ষণ মূল্যবান এই দেহ। প্রাণ পাখি উড়ে যেতে না যেতেই দাফনের প্রস্তুতি শুরু হয়ে যায়। আজ মঙ্গলবার দুপুরে হঠাৎ হার্ট অ্যাটাক করলে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বিকেল ৪টা ৩৫ মিনিটে মারা যান জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ।

চলছে তার দাফনের প্রস্তুতি ও পরিকল্পনা। অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম মঙ্গলবার সন্ধ্যায় জাগো নিউজকে জানান, আগামীকাল দুপুরের পরে জানাজা হবে। মরদেহ কোথায় দাফন করা হবে এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি এখনো। তাজিনের মায়ের সাথে কথা বলেই সিদ্ধান্ত নেয়া হবে দাফনের বিষয়টি।

আহসান হাবিব নাসিম বলেন, ‘গোসল শেষে তাজিনের মরদেহ উত্তরা থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা হবে মরদেহ। সেখান থেকেই নিয়ে যাওয়া হবে সমাধিস্থলে।’

ধারণা করা হচ্ছে রাজধানীর বনানী গোরস্তানে তাজিনের বাবার কবরের উপরেই তার দাফন হতে পারে।

এদিকে তাজিনের মরদেহে শেষ শ্রদ্ধা জানাতে শিল্পকলা একাডেমিতে নিয়ে যাবার পরিকল্পনাও রয়েছে বলে জানা গেছে। তাজিন আরণ্যক নাট্যদলের কর্মী ছিলেন। আরণ্যকের আয়োজনেই তাজিনকে সম্মান জানানো হতে পারে। তাজিন আহমেদকে দেখতে উত্তরা রিজেন্ট হাসপাতালে ছুটে আসছেন আরণ্যকের অন্যতম কান্ডারি মামুনুর রশীদ।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :