অবশেষে তানিয়াকেই বিয়ের ঘোষণা দিলেন বাপ্পা মজুমদার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ২৩ মে ২০১৮

বছরখানেক ধরে গুঞ্জন চলছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে। তারা দুজনই নীরব থেকেছেন বিষয়টি নিয়ে, কেউ মুখ খোলেননি তেমন। নতুন করে শোনা যাচ্ছিল উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন বাপ্পা মজুমদার। এটা কি শুধুই গুঞ্জন, না কি সত্যিই বিয়ে করছেন তারা?

সেই প্রশ্নের জবাবে গত সোমাবার (২১ মে) দুপুরে জাগো নিউজকে বাপ্পা মজুমদার বলেছিলেন, ‘আমি দুই একদিনের মধ্যে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি চাই না বিষয়টি নিয়ে কোনোরকম জল ঘোলা হোক। চার পাঁচদিন থেকে ভীষণ জ্বরে পড়েছিলাম। আজকেই জ্বর থেকে উঠেছি। কাল পরশুর মধ্যেই আমি এই বিষয়টি সবার কাছে খুলে বলবো।’

অবশেষে সেই ঘোষণা এলো। বাপ্পা মজুমদার নিজেই জানালেন, তানিয়া হোসাইনকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। শিগগরিই হয়েছে তাদের আংটি বদল। আজ বুধবার (২৩ মে) বিকেলে বাপ্পা মজুমদার নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি নিজের এবং তানিয়া হোসেনের পক্ষে লিখেছেন, ‘আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি সম্প্রতি তানিয়া হোসাইনের সঙ্গে আমার বিয়ের আংটি বদল হয়ে গেছে। আমার অসুস্থতার কারণে এটি সবাইকে সময়মতো জানাতে পারিনি বলে দুঃখিত।’

তবে কবে কোথায় অনুষ্ঠিত হবে তাদের বিয়ে সেই বিষয়ে কিছুই জানাননি তারা। এমনকি চাঁদনীকে কবে ডিভোর্স দিয়েছেন সেই বিষয়েও মুখ খুলেননি বাপ্পা মজুমদার।

প্রসঙ্গত, ২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডির ২৭ সিয়ার্স রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্তরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসঙ্গে হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন। কিন্তু সেই সম্পর্ক টিকলো না।

জানা গেল, চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পরে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে নতুন করে প্রেমে জড়িয়েছেন বাপ্পা। মিডিয়ার বাতাসে অনেক দিন উড়েছে সে খবর। তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। এবার ঘর বাঁধছেন বাপ্পার সঙ্গে।

অন্যদিকে বাপ্পা-তানিয়ার বিয়ের খবরে তাদের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদনী।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :